ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

কাঠালিয়ায় ছাত্রলীগের মিছিলে ককটেল বিস্ফোরণে আহত ৬

দেশবার্তা

আমাদের বার্তা, কাঠালিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫৩, ৫ ডিসেম্বর ২০২২

সর্বশেষ

কাঠালিয়ায় ছাত্রলীগের মিছিলে ককটেল বিস্ফোরণে আহত ৬

ঝালকাঠির কাঠালিয়ায় ছাত্রলীগের মিছিল লক্ষ্য করে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। গত শনিবার সন্ধ্যার দিকে উপজেলার বাসস্ট্যাণ্ড সংলগ্ন পুরাতন সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছাত্রলীগের ছয়কর্মী আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। আহতরা হলেন- ছাত্রলীগকর্মী মো. তারেক, সিয়াম, পারভেজ, মাইনুল গোপাল ও মো. নজরুল।

উপজেলা ছাত্রলীগের একাধিক কর্মীরা জানান, সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলনকে সামনে রেখে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মাসুদ খানের নেতৃত্বে উপজেলা পরিষদ মোড় থেকে একটি মিছিল বের করা হয়। মিছিলটি তফাজ্জল হোসেন মানিক মিয়া সরকারি কলেজ হয়ে ফেরার পথে পুরাতন সিনেমা হলের সামনে এলে পেছন দিক থেকে ককটেল নিক্ষেপের ঘটনা ঘটে। সেখানে পরপর কয়েকটি বিস্ফোরণ ঘটে। পরে খবর পেয়ে পুলিশসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। 

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মাসুদ খান অভিযোগ করেন, আমাদের শান্তিপূর্ন মিছিলে জামায়াত-বিএনপি নেতাকর্মীরা এই ককটেল হামলা চালিয়েছে বলে মনে করছি। দ্রুত হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি। এ বিষয়ে ইতোমধ্যে কাঠালিয়া থানায় লিখিত অভিযোগ জমা দেওয়া হয়েছে। 

এ বিষয়ে ঝালকাঠির সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর- কাঠালিয়া সার্কেল) মো. মাসুদ রানা বলেন, মিছিরে ককটেল বিস্ফোরণের খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থল পরির্শন করেছে। কাঠালিয়া থানা পুলিশ এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেবে।

জনপ্রিয়