ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ , ৪ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

নয়াপল্টন থেকে অসংখ্য বোমা উদ্ধার, গ্রেপ্তারও অনেক

দেশবার্তা

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ২০:৪৯, ৭ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৩:১৩, ৮ ডিসেম্বর ২০২২

সর্বশেষ

নয়াপল্টন থেকে অসংখ্য বোমা উদ্ধার, গ্রেপ্তারও অনেক

রাজধানীর নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষের ঘটনায় অনেক নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। এছাড়া ঘটনাস্থল থেকে অসংখ্য বোমা উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছে ডিএমপি।

বুধবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান ডিএমপির উপ কমিশনার বিপ্লব কুমার সরকার।

তিনি বলেন, জনগণের সেফটি এবং সিকিউরিটিকে যারা নষ্ট করতে চায় তাদের কোনোভাবে ঢাকা মহানগর পুলিশ ছাড় দেবে না। এরই অংশ হিসেবে আমরা যখন দেখলাম জনগণের জানমালের জন্য হুমকিস্বরূপ কার্যক্রম হচ্ছে নয়াপল্টন এলাকায়। শুধু তাই নয় পুলিশের ওপর হামলা ও বোমা নিক্ষেপ হয়েছে, তখন আমরা অভিযান পরিচালনা করেছি। নয়াপল্টন থেকে অবৈধ জনতাকে ছত্রভঙ্গ করেছি। অসংখ্য সন্ত্রাসী গ্রেপ্তার করেছি। এছাড়া অসংখ্য বোমাও উদ্ধার করা হয়েছে।

মোট কতজনকে গ্রেপ্তার করা হয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এই মুহূর্তে গ্রেপ্তারের সংখ্যা বলা যাবে না, আমরা এখন অ্যাকশনে আছি। তবে গ্রেপ্তারের সংখ্যা অসংখ্য।

বিএনপি নেতা আমানউল্লাহ আমান ও শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীকে পুলিশ গ্রেপ্তার করেছে কি না পুলিশ- জানতে চাইলে তিনি বলেন, তারা এখন পুলিশের হেফাজতে রয়েছে।

জনপ্রিয়