ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ভুয়া মেজর পরিচয়ে বিয়ে করতে গিয়ে টঙ্গীতে আটক ৩

দেশবার্তা

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ১৯:৪৩, ৫ ফেব্রুয়ারি ২০২৩

সর্বশেষ

ভুয়া মেজর পরিচয়ে বিয়ে করতে গিয়ে টঙ্গীতে আটক ৩

গাজীপুরের টঙ্গীতে মেজর পরিচয় ব্যবহার করে বিয়ে করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন রেজা নামের এক ভুয়া মেজর। তিনি পাবনা জেলার সুজানগর থানার হাটপাড়া গ্রামের মুজিবর রহমানের ছেলে। শুক্রবার ৩ ফেব্রুয়ারি মাছিমপুরের নজু মিয়ার বাড়ি থেকে তাকে আটক করা হয়।

এ সময় ভুয়া পরিচয়পত্র ও হ্যান্ডকাফ তৈরির অভিযোগে টঙ্গীর মাছিমপুর এলাকার আজাদ রহমান রজবের ছেলে শাহরিয়ার আবির (২৫) এবং একই এলাকার মৃত মোসলেমের ছেলে সোহাগকে (৩০) গ্রেফতার করা হয়। রোববার (৫ ফেব্রুয়ারি) তাদের তিনজনকে কারাগারে প্রেরণ করা হয়।

টঙ্গী পূর্ব থানার এসআই ইয়াসিন আরাফাত জানান, মাছিমপুর এলাকায় মেজর পরিচয়ে বিয়ে করতে আসেন রেজা নামে এক ব্যক্তি। তাকে দেখে সন্দেহ হলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ তাকে বিয়ে বাড়ি থেকে আটক করে। এ সময় তার কাছ থেকে মেজর পদমর্যাদার একটি ভুয়া পরিচয় পত্র, একটি হ্যান্ডকাফ ও একটি ওয়াকিটকি জব্দ করা হয়। পরে জিজ্ঞাসাবাদে সে নকল পরিচয়পত্র ও হ্যান্ডকাপ বানানোর কথা স্বীকার করে।

টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। শুক্রবার রাতে আটকের পর শনিবার মামলা দায়ের করা হয়। রোববার সকালে তাদের গাজীপুর কারাগারে পাঠানো হয়েছে।

জনপ্রিয়