ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

উপজেলা চেয়ারম্যানের গাড়ির ধাক্কায় প্রাণ গেলো যুবকের

দেশবার্তা

আমাদের বার্তা, ঝালকাঠি 

প্রকাশিত: ০০:০০, ২৬ মে ২০২৩

সর্বশেষ

উপজেলা চেয়ারম্যানের গাড়ির ধাক্কায় প্রাণ গেলো যুবকের

ঝালকাঠি-বরিশাল সড়কে উপজেলা চেয়ারম্যানের পাজারো গাড়ির ধাক্কায় এক যুবকের মৃত্যু হয়েছে। ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান  এমদাদুল হক মনির উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। নিহত যুবকের নাম আব্দুল্লাহ আল মামুন (৪৫), সে নলছিটি  উপজেলার মেরুহার গ্রামের মোহাম্মদ আলীর ছেলে । তিনি প্রবাসে থেকে সম্প্রতি ছুটিতে দেশে আসেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলার নলছিটি উপজেলার ষাইটপাকিয়া এলাকায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, নলছিটির ষাইটপাকিয়া ফেরিঘাট এলাকা থেকে নিজের ব্যক্তিগত মোটরসাইকেল নিয়ে মামুন বাজারের প্রধান সড়কে ওঠার সময় এ ঘটনা ঘটে।  এসময় বরিশাল থেকে ছেড়ে আসা কাঠালিয়া উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক মনিরের গাড়ি তাকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি মোটর সাইকেল থেকে ছিটকে পরড় যান এবং  মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম ) নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মামুনের মৃত্যু হয়।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের লোকজন অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এদিকে বিভিন্ন সূত্রে জানা গেছে, ঘটনার সময় উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক মনিরের সরকারি গাড়িটি প্রকৃত চালক শামীম আহমেদ রানার পরিবর্তে চেয়ারম্যানের ব্যক্তিগত চালক মো. বাবু চালাচ্ছিলেন। বাবু কাঠালিয়া উপজেলার চেচরী ইউনিয়নের উত্তর চেচরী গ্রামের বাসিন্দা। গত কয়েকমাস পূর্বে চেয়ারম্যানের গাড়ি চালক আল-আমিন শোকজে থাকায় চেয়ারম্যানের কাছের লোক হিসেবে পরিচিত বাবু তার সরকারি গাড়িটি চালিয়ে আসছে। 
এ ব্যাপারে বক্তব্য নেয়ার জন্য উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক মনিরের ব্যবহৃত মুঠোফোনে কল দিলে তা বন্ধ পাওয়া যায়।

জনপ্রিয়