ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ অটোরিকশাচালক গ্রেফতার

দেশবার্তা

আমাদের বার্তা, চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ১১:০৬, ২৬ নভেম্বর ২০২২

সর্বশেষ

ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ অটোরিকশাচালক গ্রেফতার

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় স্কুলছাত্রীকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এ মামলায় গত বৃহস্পতিবার রাতে অভিযুক্ত অটোরিকশার চালককে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে অটোরিকশাচালকসহ আরও একজনকে আসামি করে রাঙ্গুনিয়া থানায় মামলা করেন ওই স্কুলছাত্রীর মা।

গ্রেফতার চালকের নাম মো. শোয়াইব (১৯)। তিনি রাঙ্গুনিয়া উপজেলার বাসিন্দা। মামলার আরেক আসামির নাম প্রকাশ করেনি পুলিশ। তবে ওই ব্যক্তি শোয়াইবের পূর্বপরিচিত বলে জানা গেছে। 
ভুক্তভোগী ছাত্রীর পরিবারের সদস্যরা জানান, ওই ছাত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণিতে পড়েন। ২০ নভেম্বর সকালে তিনি স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। এরপর থেকে কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। আশপাশের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর ২১ নভেম্বর ওই ছাত্রীর বাবা রাঙ্গুনিয়া থানায় সাধারণ ডায়েরি করেন। পরে গত বৃহস্পতিবার দুপুরে ওই ছাত্রীকে কক্সবাজার থেকে উদ্ধার করে তার পরিবার। 

উদ্ধারের পর ওই ছাত্রী জানিয়েছেন, স্কুলে যাওয়ার সময় শোয়াইব ও আরেক তরুণ তাকে জোর করে অটোরিকশায় করে রাঙামাটি শহরে একটি হোটেলে নিয়ে যায়। সেখানে তারা তাকে ধর্ষণ করে। ২২ নভেম্বর চট্টগ্রাম শহরে এবং পরে কক্সবাজারের রামু এলাকায় ওই ছাত্রীকে নিয়ে যান দুই তরুণ। এদিকে ওই ছাত্রীর পরিবার ছাত্রীর অবস্থান জানতে পেরে তাকে উদ্ধার করতে গেলে অভিযুক্তরা সেখান থেকে পালিয়ে যায়।

রাঙ্গুনিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খান নুরুল ইসলাম বলেন, ধর্ষণের মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। আরেক আসামিকেও গ্রেফতারের চেষ্টা চলছে। ওই ছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

জনপ্রিয়