ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

দুর্ঘটনার শিকার অভিনেত্রী উর্বশী ঢোলাকিয়া 

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯:৪৭, ৫ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১৯:৪৮, ৫ ফেব্রুয়ারি ২০২৩

সর্বশেষ

দুর্ঘটনার শিকার অভিনেত্রী উর্বশী ঢোলাকিয়া 

দুর্ঘটনার কবলে পড়েছেন ভারতীয় টেলি অভিনেত্রী উর্বশী ঢোলাকিয়া। মুম্বাইয়ের মিরা রোডের কাছে শুটিংয়ে যাচ্ছিলেন তিনি। এ সময় অভিনেত্রীর গাড়িকে একটি স্কুল বাস ধাক্কা দিলে সড়কে দুর্ঘটনাটি ঘটে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) রাতে মুম্বাইয়ের মিরা রোড এলাকায় ফিল্ম স্টুডিওতে একটি শুটের কাজ যাচ্ছিলেন ‘কাসৌটি জিন্দেগি কি’ খ্যাত এই অভিনেত্রী।

জানা গেছে, শুটিংয়ে যাওয়ার সময় সড়কে কাশিমিরা অঞ্চলের একটি স্কুল বাস পিছন থেকে এসে উর্বশীর গাড়িতে ধাক্কা মারে। তবে বর্তমানে সুস্থ আছেন এই টেলি তারকা। সেই সঙ্গে স্কুল বাসে থাকা বাচ্চাদেরও আহত হওয়ার কোনো খবর পাওয়া যায়নি।

তবে এখন পর্যন্ত ওই স্কুল বাস চালকের বিরুদ্ধে কোনো অভিযোগ দায়ের করেননি তিনি। দুর্ঘটনায় তেমন ক্ষতি না হওয়াতে অভিযোগ দায়ের করতে চাননি উর্বশী। কিন্তু অভিনেত্রীর গাড়িচালকের জবানবন্দি নথিভুক্ত করেছে কাশিমারা থানার পুলিশ।

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় তারকা উর্বশী ঢোলাকিয়া। ‘কাসৌটি জিন্দেগি কি’ মেগা সিরিয়ালে খলনায়িকার চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন এই অভিনেত্রী। একতা কপূরের ‘নাগিন সিক্স’-এ অভিনয়ের পর সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছেন তিনি।

জনপ্রিয়