ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ম্যাচের আগে মেসির প্রশংসায় পঞ্চমুখ ওচোয়া

খেলা

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৬:২০, ২৬ নভেম্বর ২০২২

সর্বশেষ

ম্যাচের আগে মেসির প্রশংসায় পঞ্চমুখ ওচোয়া

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে ২-১ গোলে হেরেছিল আর্জেন্টিনা। আর মেক্সিকো তাদের প্রথম ম্যাচে পোল্যান্ডের বিপক্ষে ড্র নিয়ে মাঠ ছাড়ে। আগামীকাল শনিবার (২৬ নভেম্বর) দিবাগত রাতে চলতি বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে মেক্সিকো ও আর্জেন্টিনা।

আর্জেন্টিনার জন্য ডু অর ডাই ম্যাচ হলেও মেক্সিকোর জন্য তেমন কিছু না। তবে মেসিদের কাছে হারলে বিদায়ের প্রস্তুতি নিতে হবে মেক্সিকানদের। এমতাবস্থায় অবশ্য মেক্সিকান গোলরক্ষক গুইলারমো ওচোয়া ব্যস্ত মেসির প্রশংসায়।

সঙ্গে নিজেও জানিয়েছেন ম্যাচে নিজেদের প্রস্ততির কথা। এক সাক্ষাৎকারে মেক্সিকোর গোলরক্ষক ওচোয়া বলেন, মেসির মাঝে এমন জাদু আছে যার মাধ্যমে সে অনেক কিছুই করতে পারে। এমনকি ম্যাচের অবস্থা এক মিনিটেও সে সমাধান করতে পারে, একটি গোলের মাধ্যমে। আমাদের জন্য এটি একটি সুন্দর এবং কঠিন চ্যালেঞ্জ হবে। যদিও আমরা প্রতিদ্বন্দ্বিতা করতে এবং আমাদের লড়াই দেখানোর জন্য প্রস্তুত রয়েছি।

মেক্সিকোর এই গোলরক্ষক আরও জানান, আর্জেন্টিনার বিপক্ষে আমরা একটি স্মরণীয় ম্যাচ খেলতে চাই। আমরা আমাদের দক্ষতার স্বাক্ষর রেখে আর্জেন্টিনাকে হারাতে চাই।

দ্বিতীয় ম্যাচের আগে দুর্দান্ত ফর্মেও আছেন এই মেক্সিকান গোলরক্ষক। বিশ্বকাপ আসলেই যেন নিজের স্বরূপে আবির্ভুত হন এই তারকা। সর্বশেষ ম্যাচে পোল্যান্ডের বিপক্ষে আরও একবার নিজের অতিমানবীয় পারফরম্যান্স উপহার দিয়েছেন তিনি।

লেভানদোস্কির পেনাল্টি রুখে দেয়ার পাশাপাশি ম্যাচ জুড়ে নজরকাড়া পারফরম্যান্স উপহার দিয়েছেন ওচোয়া। যার জন্য হয়েছেন ম্যাচ সেরাও। তার এই ফর্ম আর্জেন্টিনার বিপক্ষে ভালো করার আশা জাগাতেই পারে মেক্সিকো ভক্তদের মনে।

জনপ্রিয়