ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪ , ২০ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

নলছিটিতে গৃহবধূর রহস্যজনক মৃ*ত্যু!

দেশবার্তা

আমাদের বার্তা, ঝালকাঠি

প্রকাশিত: ২১:০৩, ২৩ এপ্রিল ২০২৪

সর্বশেষ

নলছিটিতে গৃহবধূর রহস্যজনক মৃ*ত্যু!

ঝালকাঠির নলছিটিতে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। লামিয়া খাতুন (২২) ওই নারীর মরদেহ মঙ্গলবার সকালে  উপজেলার সুবিদপুর ইউনিয়নের সুবিদপুর গ্রামের শ্বশুর বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ। তিনি একই ইউনিয়নের অলি হাওলাদারের মেয়ে। এ ঘটনায় স্বামী হৃদয় হাওলাদারকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে।

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী জানান, বরিশালের একটি রেস্টরেন্টের কর্মচারী হৃদয় হাওলাদার পুলিশের কাছে জানায় স্ত্রী লামিয়া গত সোমবার গভীর রাতে অসু্স্থ হয়ে পড়েন। পরে হাসপাতালে নেয়ার আগেই তিনি মারা যান।

গৃহবধূর বাবা অলি হাওলাদার জানান, সোমবার বিকেলে মেয়েটি চিকিৎসার জন্য বাবার কাছে ফোন করে টাকা চেয়েছিলো। পরে রাতে জামাতা হৃদয় ফোনে স্ত্রীর অসুস্থতার কথা জানায়। সকালে এসে দেখি মেয়েটির নিথর দেহ। আমাদের কোন সন্দেহ বা অভিযোগ নেই।  ডাক্তারী পরীক্ষা অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান তিনি।

ওসি মো. মুরাদ আলী বলেন, লামিয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।  সুরতহালে শরীরে আঘাতের চিহ্ন মেলেনি। তবে ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত কোনো মন্তব্য করা যাচ্ছে না। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে। হৃদয় হাওলাদারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
 

জনপ্রিয়