ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪ , ৩০ চৈত্র ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

নতুন ঠিকানায় মার্কেন্টাইল ব্যাংক ‘রামপুরা শাখা’ 

অর্থনীতি

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ১৭:২১, ৩১ মার্চ ২০২৪

সর্বশেষ

নতুন ঠিকানায় মার্কেন্টাইল ব্যাংক ‘রামপুরা শাখা’ 

আধুনিক ও উন্নত গ্রাহক সেবা দেয়ার লক্ষ্যে রোববার থেকে মার্কেন্টাইল ব্যাংকের ‘রামপুরা শাখা’ স্থানান্তরিত হয়ে নতুন ঠিকানায় কার্যক্রম শুরু করেছে। ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি প্রধান অতিথি হিসেবে প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল মাধ্যমে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে নতুন ঠিকানায় রামপুরা শাখার উদ্বোধন করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুল ইসলাম চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ.এস.এম. ফিরোজ আলম, নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন), মার্কেন্টাইল এক্সচেঞ্জ হাউজ (ইউকে) লিমিটেড এর চেয়ারম্যান এম. আমানউল্লাহ এবং পরিচালক মোঃ আব্দুল হান্নান, আলহাজ্ব মোশাররফ হোসেন ও মোহাম্মদ আব্দুল আউয়াল। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের এএমডি মতিউল হাসান, ডিএমডিবৃন্দ মো. জাকির হোসাইন, শামীম আহম্মদ, মু. মাহমুদ আলম চৌধুরী ও অসীম কুমার সাহা, এসইভিপিবৃন্দ-শাহ মো. সোহেল খুরশীদ ও মোহাম্মদ ইকবাল রেজওয়ান এবং কোম্পানি সেক্রেটারি ও হেড অব এইচআর আবু আসগার জি. হারুনীসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীরা।

‘রামপুরা শাখা’র নতুন ঠিকানা- উজ্জ্বল টাওয়ার, হোল্ডিং নং-৩৬২, পূর্ব রামপুরা ডিআইটি রোড, ওয়ার্ড নং-২২, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন, থানা-রামপুরা, ঢাকা।  

জনপ্রিয়