ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪ , ৪ আষাঢ় ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

পরীর থেকে অনেক কিছু শেখার আছে : রাজ

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৫৮, ২২ মে ২০২৪

সর্বশেষ

পরীর থেকে অনেক কিছু শেখার আছে : রাজ

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত অভিনেতা শরিফুল রাজ। অর্ধযুগ আগে র‍্যাম্প মডেলিং দিয়ে শোবিজে পথচলা শুরু। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। কাজ করেছেন একের পর এক চলচ্চিত্রে।

ব্যক্তি জীবনে বিয়ে করেছিলেন অভিনেত্রী পরীমনিকে। এরপর তাদের কোলজুড়ে আসে ছেলে ‘শাহীম মুহাম্মদ রাজ্য’। পারিবারিক কলহের জেরে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

সম্প্রতি এক টেলিভিশনের সাক্ষাৎকারে রাজ বলেন, অনেক মায়েদের পরীর থেকে অনেক কিছু শেখার আছে। ও যেভাবে আমার ছেলেকে আদর-যত্ন করে তাতে রাজ্য একদিন তার মাকে নিয়ে প্রাউড ফিল করবে।

চিত্রনায়ক বলেন, আমার ছেলে এখন অনেক ছোট সে আমার জীবনের গুরুত্বপূর্ণ একজন। আমার কাছে মনে হয় ও ঠিকঠাক ভালো একটা জায়গায় আছে। আমি চাইবো ও যেভাবে আছে আরও ভাল থাকুক সুস্থ থাকুক।

উল্লেখ্য, ‘গুণিন’ সিনেমার শুটিং করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান তারা। ২০২১ খ্রিষ্টাব্দের ১৭ অক্টোবর বিয়ে করেন দুজন। তবে ২০২২ খ্রিষ্টাব্দের ২২ জানুয়ারি তাদের আবারও পারিবারিকভাবে ঘরোয়া আয়োজনে বিয়ে হয়েছিল।

এই অভিনেতা প্রথম আলোচনায় আসেন ‘আইসক্রিম’ সিনেমা দিয়ে। এরপর  ‘ন ডরাই’, ‘পরাণ’ ও ‘হাওয়া’ সিনেমায় কাজ করে রাতারাতি তারকা বনে যান। বর্তমানে ঢালিউডের অন্যতম ব্যস্ত নায়ক শরিফুল রাজ। 

গেল ঈদে রাজের তিনটি সিনেমা মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। যেখানে অন্যান্য নায়কদের একটি সিনেমায় মুক্তি মিলছে না, সেখানে রাজ হাজির হয়েছেন তিনটি সিনেমায় তিনটি ভিন্ন চরিত্রে। 

জনপ্রিয়