ঢাকা সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩ , ২৩ মাঘ ১৪২৯ আর্কাইভস ই পেপার

শ্রাবন্তীর সাবেক স্বামী হবু স্ত্রীর ছবি প্রকাশ করে যা বললেন

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:০০, ২৪ জানুয়ারি ২০২৩

সর্বশেষ

শ্রাবন্তীর সাবেক স্বামী হবু স্ত্রীর ছবি প্রকাশ করে যা বললেন

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদের পর লাইম লাইট থেকে অনেকটা দূরেই ছিলেন কৃষাণ। ফ্যানশ র‌্যাম্পেও খুব বেশি দেখা যায়নি তাকে। তবে নতুন করে আবার আলোচনায় এসেছেন তিনি।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, মডেল কৃষাণ বিয়ে করতে যাচ্ছেন। হবু স্ত্রীর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেও তার পরিচয় প্রকাশ করেননি।

সম্প্রতি হবু স্ত্রীর সঙ্গে কৃষাণের বাগদান হয়েছে। সেখানে তার হবু স্ত্রী সেজেছিলেন সোনালি পাড় বসানো ফ্লোরাল লেহেঙ্গায়, সঙ্গে আসমানি নীল দোপাট্টা।

হবু স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে কৃষাণ লেখেন- ‘ও আমাকে পারফেক্ট বানিয়েছে।' এরপর আংটি বদল, কেক কাটার ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেন শ্রাবন্তীর সাবেক স্বামী।

একটা সময় শ্রাবন্তী-কৃষাণের প্রেম ছিল টালিগঞ্জে চর্চার বিষয়। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ১৩ বছরের দাম্পত্যে ইতি টেনে মডেল কৃষাণের হাত ধরেছিলেন শ্রাবন্তী। মুম্বাইয়ে এক বিজ্ঞাপনী শুটে পরিচয়, তারপর প্রেম।

১২ বছরের সন্তানকে পাশে নিয়েই ২০১৬ সালের জুলাই মাসে কৃষাণের সঙ্গে বিয়ে সেরেছিলেন শ্রাবন্তী। এরপর একসঙ্গে থাকাও শুরু করেন দুজনে। তবে মাস কয়েক যেতে না যেতেই সুখী দাম্পত্যে চিড় ধরে। বিয়ের পরের বছরই ডিভোর্সের মামলা করেন দুজনে।

প্রায় দুবছর পর ২০১৯ সালের জানুয়ারি মাসে আলিপুর আদালত তাদের ডিভোর্সে সিলমোহর দেন।

জনপ্রিয়