ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪ , ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

গোপালগঞ্জ থেকে ঢাকার রেল যোগাযোগ স্থাপন করা হবে রেলওয়ের মহপরিচালক

দেশবার্তা

আমাদের বার্তা, টুঙ্গিপাড়া

প্রকাশিত: ২১:০৯, ১৯ এপ্রিল ২০২৪

সর্বশেষ

গোপালগঞ্জ থেকে ঢাকার রেল যোগাযোগ স্থাপন করা হবে রেলওয়ের মহপরিচালক

নবনিযুক্ত বাংলাদেশে রেলওয়ের মহপরিচালক সরদার শাহাদাত আলী বলেছেন, দ্রুতই গোপালগঞ্জ থেকে ঢাকার রেল যোগাযোগ স্থাপন করা হবে, আমাদের মূলত পদ্মা রেলিংয়ের যে কাজ সেই কাজ জুনে শেষ হবে। আমাদের বিশেষ বিবেচনা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এলাকার মানুষ যাতে গোপালগঞ্জ থেকে ঢাকায় যেতে পারে এ বিষয়ে আমরা কাজ করছি। যাতে করে গোপালগঞ্জবাসী বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষের কাছ থেকে ভালো সেবা পায়।

 

শুক্রবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব বলেন।

 

রেলওয়ে মহাপরিচালক বলেন, সব অঞ্চলের দাবি, ঢাকা থেকে যেন নিজ জেলায় রেলে বাড়িতে যেতে পারে। তবে চাহিদার তুলনায় আমাদের রেলগাড়ি কম। গোপালগঞ্জের মানুষের জন্য বাংলাদেশ রেলওয়ের বিশেষ বিবেচনা রয়েছে, গোপালগঞ্জের জনপ্রতিনিধিরা আমাদের কাছে সুপারিশ করেছেন তারই ধারাবাহিকতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পূর্ণ জন্মভূমির জনগণ নিরাপদে ঢাকা থেকে রেলে করে গোপালগঞ্জ আসতে পারে সেই সেবা অচিরেই চালু হবে।

এর আগে বাংলাদেশে রেলওয়ে মহাপরিচালক বঙ্গবন্ধু সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে পুষ্পমাল্য অর্পণ করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৫ আগস্টে শহীদ ও মহান মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায় মোনাজাতে অংশ নেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। এসময় বাংলাদেশে রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জনপ্রিয়