ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪ , ৭ শ্রাবণ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

১৮তম নিবন্ধন লিখিত পরীক্ষা : ভুইফোঁড় নিউজ পোর্টালের সংবাদে বিভ্রান্ত না হওয়ার আহ্বান

শিক্ষা

আমাদের বার্তা প্রতিবেদক 

প্রকাশিত: ১৫:২৬, ১০ জুলাই ২০২৪

আপডেট: ২১:৩৬, ১০ জুলাই ২০২৪

সর্বশেষ

১৮তম নিবন্ধন লিখিত পরীক্ষা : ভুইফোঁড় নিউজ পোর্টালের সংবাদে বিভ্রান্ত না হওয়ার আহ্বান

১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ব্যাপারে ভুইফোঁড় নিউজ পোর্টালের সংবাদে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়ে স্পষ্টীকরণ চিঠি দিয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তপক্ষ (এনটিআরসিএ)।

বুধবার (১০ জুলাই) বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের ওয়েবসাইটে এ সংক্রান্ত চিঠি প্রকাশ করেছে।

চিঠিতে বলা হয়, বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) এর ব্যবস্থাপনায় আগামী ১২ ও ১৩ জুলাই অনুষ্ঠাতব্য অষ্টাদশ শিক্ষক নিবন্ধনের ২০২৩ এর লিখিত পরীক্ষার পরীক্ষার্থী ও সংশ্লিষ্ট সবাইকে বিভ্রান্ত করার জন্য উদ্দেশ প্রণোদিতভাবে কিছু কুচক্রী মহল বিভিন্ন ভুইফোঁড় নিউজ পোর্টালের মাধ্যমে লিখিত পরীক্ষা স্থগিতকরণ সম্পর্কে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করছে যা জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে।

বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ব্যাপকভাবে প্রচার করা হচ্ছে। এসব অপসংবাদে বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানানো হচ্ছে। 

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) এর ব্যবস্থাপনায় অষ্টাদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২৩ এর লিখিত পরীক্ষা ১২ ও ১৩ জুলাই দেশের ৮টি বিভাগীয় জেলা (ঢাকা, বরিশাল, চট্টগ্রাম, খুলনা, ময়মনসিংহ, রাজশাহী, রংপুর ও সিলেট) শহরের বিভিন্ন ভেন্যুতে অনুষ্ঠিত হবে। 

১২ জুলাই সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত স্কুল-২ ও স্কুল পর্যায়ের লিখিত পরীক্ষা এবং ১৩ জুলাই সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কলেজ পর্যায়ের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষা অনুষ্ঠানের যাবতীয় প্রস্তুতি ইতোমধ্যে শেষ করা হয়েছে।

 

 

শিক্ষাসহ সব খবর সবার আগে জানতে দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলের সঙ্গেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

 

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

জনপ্রিয়