ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪ , ৭ শ্রাবণ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে গাইতে কত নিচ্ছেন শাকিরা

বিনোদন

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৫, ৩০ মে ২০২৪

সর্বশেষ

অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে গাইতে কত নিচ্ছেন শাকিরা

জুলাই মাসেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট। বিয়ের আগেও রয়েছে দুইটি উৎসব। গত মার্চে গুজরাটের জামনগরে হয়ে গেলো প্রথমটি আর এবার বিলাসবহুল দ্বিতীয় প্রাক বিবাহের আয়োজন করা হয়েছে বিলাসবহুল এবং জমকালো এক প্রমোদতরীতে।

রাধিকা-অনন্তের প্রথম প্রাক বিবাহ অনুষ্ঠান হয়েছে ছোটবেলার স্মৃতিমধুর জামনগরে। আর দ্বিতীয় অনুষ্ঠানটি ইতালিতে, দেশটির পালেরমো বন্দর থেকে শুরু হয়ে সুইজারল্যান্ডে গিয়ে শেষ হবে চার দিনের সমুদ্রযাত্রা। প্রায় সাগে চার হাজার কিলোমিটারের প্রমোদ সফরে নির্বাচিত ভিআইপি অতিথিদেরকে সময়টাকে স্মরণীয় করে রাখতে আয়োজনের কোন খামতি রাখেননি মুকেশ ও নীতা আম্বানি।

ইতোমধ্যে অনুষ্ঠানে যোগ দিয়ছেন আলিয়া ভাট, রণবীর কাপুর, সালমান খান, শাহরুখ খানসহ হলিউডের শীর্ষ তারকারা। মহেন্দ্র সিং ধোনিসহ ভারতীয় ক্রিকেটের তাবৎ সাবেক তারকারা। ৬৬০ জন কর্মী নিয়োজিত থাকবেন এসব অতিথির সেবায়। কারও যাতে কোনো অসুবিধা না হয়, সেটাই দেখা তাদের দায়িত্ব। অনুষ্ঠানে থাকবে নাম জানা বা অজানা বিভিন্ন প্রদেশের মেন্যু। থাকবে থিমের সঙ্গে মানানসই থাকার ব্যবস্থা।

জানা গেছে, এবার নাকি অনন্ত-রাধিকার এই উৎসবে মঞ্চ কাঁপাতে পারেন, দুনিয়া কাঁপানো গায়িকা শাকিরা। সূত্রের খবর অনুযাযী, ২৯ মে থেকে জুন ১ পর্যন্ত চলা এই অনুষ্ঠানে রয়েছে আরও চমক। তবে শুধুই শাকিরা নয়, মঞ্চ মাতাতে পারেন ডুয়া লিপা ও এ আর রহমান, এমনকি পিট বুল। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, শাকিরা মঞ্চে অনুষ্ঠানের জন্য পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন ১০ থেকে ১৫ কোটি টাকা।

তবে আরেকটি সূত্র জানাচ্ছে, চার দিন ব্যাপী অনুষ্ঠানের একটি দিনেই গাইবেন শাকিরা। আর সে জন্যে তিনি নিচ্ছেন প্রায় ৭৫ কোটি টাকা। এমনিতে নাকি এই ধরনের অনুষ্ঠানে গাইতে ১০-১৫ কোটি নেন শাকিরা। তবে আম্বানিদের বিয়ে বলে কি দর খানিকটা বাড়িয়েই নিয়েছেন বলে জল্পনা আছে। তবে এসব তথ্যের সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। কারণ, মিডিয়া থেকে বেশ কঠিন আড়ালেই আছেন আম্বানি পরিবার।

জনপ্রিয়