ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪ , ৭ শ্রাবণ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ঈদের দিন মানববন্ধনে ১৭তম শিক্ষক নিবন্ধনধারীদের

বিবিধ

আমাদের বার্তা পতিবেদক

প্রকাশিত: ১১:৩৪, ১৭ জুন ২০২৪

সর্বশেষ

ঈদের দিন মানববন্ধনে ১৭তম শিক্ষক নিবন্ধনধারীদের

বিশেষ গণবিজ্ঞপ্তি জারি করে আবেদনের সুযোগ দাবিতে ঈদের দিন মানববন্ধন করছেন ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ হয়েও বয়স জটিলতায় পঞ্চম গণবিজ্ঞপ্তিতে আবেদনের সুযোগ না পাওয়া চাকরিপ্রার্থীদের একাংশ। 

সোমবার (১৭ জুন) সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে ১৭তম নিবন্ধন ফোরামের উদ্যোগে এ মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে তারা বলেন, দ্রুত বিশেষ বিজ্ঞপ্তি জারি করে অন্তত একবার হলেও আবেদনের সুযোগ দাবিতে আমরা এ মানববন্ধন করছি। দাবি না মানলে ঈদের পর বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যায়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) কার্যালয়ের সামনে বৃহত্তর আন্দোলন করবেন।  

এর আগে তারা রিট ব্যবসায়ীদের খপ্পরে পড়ে লাখ লাখ টাকা খুইয়েছেন। এছাড়া শিক্ষা মন্ত্রণালয় ও এনটিআরসিএর দালাল ও কয়েকটি টিভির ক্যামেরাম্যানরা মিথ্যা আশ্বাস দিয়ে তাদের কাছ থেকে প্রচুর টাকা আদায় করেছে। কিন্তু সব হারিয়ে তারা আবার রাজপথেই ফিরে এসেছেন।  

উল্লেখ্য-এর আগে, একই দাবিতে জাতীয় প্রেসক্লাবে ও এনটিআরসিএ কার্যালয়ের  সামনে একাধিকবার মানববন্ধন করেন ১৭তম নিবন্ধনের ৩৫ ঊর্ধ্বরা। এছাড়া আবেদনের সুযোগ চেয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়, শিক্ষা মন্ত্রণালয় এবং এনটিআরসিএ’র চেয়ারম্যান বরাবর স্মারকলিপি দিয়েছেন তারা।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।

জনপ্রিয়