ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪ , ৬ কার্তিক ১৪৩১ আর্কাইভস ই পেপার

bkash
bkash
udvash
udvash
uttoron
uttoron
Rocket
Rocket
bkash
bkash
udvash
udvash

কোরবানি দিতে গিয়ে আহত হয়ে ৩৫ জন ঢাকা মেডিক্যালে

বিবিধ

আমাদের বার্তা পতিবেদক

প্রকাশিত: ১৩:১০, ১৭ জুন ২০২৪

সর্বশেষ

কোরবানি দিতে গিয়ে আহত হয়ে ৩৫ জন ঢাকা মেডিক্যালে

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঢাকাসহ আশপাশের জেলায় কোরবানির পশু জবাই ও গোশত কাটতে গিয়ে আহত হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ৩৫ জনের বেশি চিকিৎসা নিচ্ছেন। আহতদের বেশিরভাগই মৌসুমি কসাই। আহতের সংখ্যা দিনভর আরও বাড়তে পারে।

সোমবার (১৭ জুন) ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ মো. মাসুদ এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ১০টা মধ্যে আনুমানিক ৩৫ জনের বেশি কোরবানির পশু জবাই ও গোস্ত কাটতে গিয়ে আহত হয়ে চিকিৎসা নিচ্ছেন। আহতদের মধ্যে মৌসুমি কসাইয়ের সংখ্যা বেশি। 


নারায়ণগঞ্জের পাইকপাড়া থেকে চিকিৎসা নিতে আসা মৌসুমি কসাই আমিরুল ইসলাম জানান, নারায়ণগঞ্জে তারা ছয়জন একটি বড় গরু জবাই করার সময় গরুর শিংয়ের গুতায় তিনি আহত হন।

এছাড়া ধানমন্ডির এক নম্বর রোডে একটি বাড়িতে গোস্ত কাটার সময় মৌসুমি কসাই নজরুল আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নেন।  

এদিকে পুরান ঢাকার চকবাজার এলাকা থেকে গরু কাটার সময় নাজিম নামে এক ব্যক্তি আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তিনি জানান, গরু জবাইয়ের সময় হুজুরের ছুরি দ্বারা তার হাতের অনেকাংশে কেটে যায়।

এদিকে রাজধানীর মালিবাগ, ওয়ারী, কমলাপুরসহ বিভিন্ন এলাকা থেকে গরু কোরবানি দেওয়ার সময় আহত হয়ে অনেকে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।  
ঢাকা মেডিক্যাল হাসপাতালে জরুরি বিভাগ থেকে একটি সূত্র জানায়, সকাল থেকে ৩৫ জনের বেশি রোগী হাসপাতালে এসেছে। যারা কোরবানির পশু জবাই ও গোশত কাটার সময় আহত হয়েছে।  

জনপ্রিয়