ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ব্র্যাক ব্যাংক এবং ওয়ার্ল্ড ভিশন বাংলার যৌথ উদ্যোগ

অর্থনীতি

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ১৯:২৪, ২১ আগস্ট ২০২৩

সর্বশেষ

ব্র্যাক ব্যাংক এবং ওয়ার্ল্ড ভিশন বাংলার যৌথ উদ্যোগ

বাংলাদেশের গ্রামীণ এলাকায় ব্যাংকিং সেবা এবং আর্থিক সাক্ষরতা ছড়িয়ে দিতে নব যাত্রা-II প্রকল্প বাস্তবায়নে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ-এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক।  

এই পার্টনারশিপের ফলে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ দ্বারা পরিচালিত এলাকায় ভিলেজ সেভিংস অ্যান্ড লোনস অ্যাসোসিয়েশনস (VSLAs), ভিএসএলএ (VSLA) কোঅপারেটিভ, গ্রুপের স্বতন্ত্র সদস্য এবং নারী ও যুব ক্ষুদ্র উদ্যোক্তারা সহজেই সাশ্রয়ী এবং গ্রাহক-কেন্দ্রিক আর্থিক সেবা এবং পণ্য উপভোগ করতে পারবেন। 

গত ১ আগস্ট ঢাকায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের অফিসে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ব্র্যাক ব্যাংক-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন এবং ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ-এর ন্যাশনাল ডিরেক্টর স্যামুয়েল সুরেশ কুমার বার্টলেট।

ব্র্যাক ব্যাংকের পক্ষে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হেড অব অল্টারনেটিভ ব্যাংকিং চ্যানেলস নাজমুর রহিম, হেড অব স্ট্র্যাটেজিক অ্যালায়েন্স অ্যান্ড ডিএফএস মোহাম্মদ জাকিরুল ইসলাম, হেড অব বিজনেস ট্রান্সফরমেশন অ্যান্ড প্রোডাক্ট আজিজুল হক এবং হেড অব এমএফআই অ্যান্ড এগ্রিকালচার ফাইন্যান্স তাপস কুমার রায়। পাশাপাশি, অনুষ্ঠানটিতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন আইটিপিডি’র ডেপুটি ডিরেক্টর অরুণাভ সাহা; এবং ন্যাশনাল কোঅর্ডিনেটর নাহিয়ান আহমেদ শাহ।

জনপ্রিয়