ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪ , ৩০ চৈত্র ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

কুবির হল থেকে মোটরসাইকেল চুরির অভিযোগ

শিক্ষা

আমাদের বার্তা, কুবি

প্রকাশিত: ১৯:৩৫, ২ এপ্রিল ২০২৪

আপডেট: ১৯:৩৫, ২ এপ্রিল ২০২৪

সর্বশেষ

কুবির হল থেকে মোটরসাইকেল চুরির অভিযোগ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম হল থেকে মোটরসাইকেল ‘চুরির’ অভিযোগ উঠেছে। এই ঘটনায় মোটরসাইকেলটির মালিকানা দাবি করা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রলীগ নেতা দুষছেন আরেক ছাত্রলীগ নেতাকে। 

করেছেন প্রক্টর বরাবর লিখিত অভিযোগও। তবে মোটরসাইকেলের মালিকানা দাবি করা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক নূর উদ্দীন হোসাইন মোটরসাইকেলটির মালিকানার স্বপক্ষে কোনো দাপ্তরিক প্রমাণ প্রতিবেদককে দেখাতে পারেননি। 

জানাতে পারেননি রেজিস্ট্রেশন নম্বরও। পালসার মডেলের ১৫০ সিসির কালো রঙের মোটরসাইকেলটি খোয়া যাওয়ার পেছনে তার অভিযোগের তীর কাজী নজরুল ইসলাম হল শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রেজাউল মোস্তফা রিয়াদের দিকে। 

এদিকে নূর উদ্দিনের কাছ থেকে চাবি নেয়া ও বাইকের কাগজ না থাকা নিয়ে রিয়াদ যে দাবি করছেন সে প্রসঙ্গে নূর উদ্দিন বলেন, আমি ২০ মার্চ থেকে ২৫ মার্চ রাত পর্যন্ত ঢাকায় ছিলাম এবং সেই সময় বাইকের চাবি আমার সঙ্গেই ছিলো। 
আমি তাকে বাইকের চাবি দিবো কীভাবে? বাইকের চাবি তো এখনো আমার কাছে আছে। আমার বাইক আমি সেকেন্ড-হ্যান্ড কিনেছি। তাই কাগজ নেই। কাগজ করতে দিয়েছি। 

সিসিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে পা দিয়ে ঠেলে ঠেলে রিয়াদ আমার বাইক গেইট দিয়ে বের করেছে। এই গাড়ির মধ্যে এক ফোটা তেলও ছিলো না যে চালিয়ে নিয়ে যাবে।

অন্যদিকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী ওমর সিদ্দিকী অভিযোগ পাওয়ার কথা নিশ্চিত করে বলেন, একটা অভিযোগ পেয়েছি। যেহেতু হলের বিষয়, সেহেতু হল প্রশাসন দেখবে। হল প্রশাসন যদি আমাদের সাহায্য চায় সেক্ষেত্রে আমরা সাহায্য করবো।

এ ব্যাপারে কাজী নজরুল ইসলাম হলের প্রক্টর অধ্যক্ষ নাসির হোসেনকে ফোন দেয়া হলে তিনি ফোন রিসিভ করেননি।

জনপ্রিয়