ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪ , ৩০ চৈত্র ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

জাবিতে ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা

শিক্ষা

আমাদের বার্তা, জাবি

প্রকাশিত: ১৯:০৯, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

জাবিতে ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার ‘ডি’ (জীববিজ্ঞান অনুষদ) ইউনিটের ভর্তি পরীক্ষা শেষ হয়েছে। আজ বুধবার (২৮ ফেব্রুয়ারি) এই ইউনিটের ছাত্রদের ভর্তি পরীক্ষার মধ্য দিয়ে ডি ইউনিটের ভর্তি পরীক্ষা শেষ হয়। জীববিজ্ঞান অনুষদে ছাত্রদের আসন সংখ্যা ১৫৫টি এবং ছাত্রীদের আসন সংখ্যা ১৫৫টি। এর বিপরীতে আবেদনকারীর সংখ্যা ছাত্র ৩২ হাজার ৯৫ জন এবং ছাত্রী ৩৭ হাজার ৩২১ জন।

সকালে উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলম কলা ও মানবিকী অনুষদের নতুন ভবনে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের কেন্দ্রে ভর্তি পরীক্ষা পরিদর্শন করেন। এ সময় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মোহাম্মদ মোস্তফা ফিরোজ, কোষাধ্যক্ষ অধ্যাপক রাশেদা আখতার, রেজিস্ট্রার মো. আবু হাসান প্রমুখ উপাচার্যের সঙ্গে ছিলেন। 

আজ বৃহস্পতিবার ‘বি’ ইউনিট (সমাজবিজ্ঞান অনুষদ ও আইন অনুষদ), আইবিএ-জেইউ এবং ‘ই’ ইউনিট (বিজনেস স্টাডিজ অনুষদ)-এর ভর্তি পরীক্ষার মধ্য দিয়ে ভর্তি পরীক্ষা শেষ হবে। ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং ফলাফল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তি সম্পর্কিত ওয়েবসাইট ju-admission.org এ পাওয়া যাবে।

জনপ্রিয়