ঢাকা সোমবার, ২০ মে ২০২৪ , ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

দ্বিতীয় ডিআরএমসি ন্যাশনাল বিজনেস কার্নিভাল উদ্বোধন

শিক্ষা

আমাদের বার্তা প্রতিবেদক

প্রকাশিত: ২০:৪৬, ৯ মে ২০২৪

সর্বশেষ

দ্বিতীয় ডিআরএমসি ন্যাশনাল বিজনেস কার্নিভাল উদ্বোধন

ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজে ‘২য় ডিআরএমসি ন্যাশনাল বিজনেস কার্নিভাল-২০২৪’ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার কলেজ ক্যাম্পাসে তিন দিনব্যাপী এ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। ১১ মে (শনিবার) এ আয়োজনের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান।

এদিকে এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামীম ফরহাদ। এ ছাড়াও উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষরা, ক্লাবসগুলোর প্রধান সমন্বয়ক সহযোগী অধ্যাপক মোহাম্মদ নূরুন্নবী, সহযোগী অধ্যাপক ও কার্নিভালের আহবায়ক মো. গোলাম মোস্তফা এবং ডিআরএমসি বিজনেস এ- ক্যারিয়ার ক্লাবের মডারেটর ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মো. আহসানুল হক, সরকারি-বেসরকারি উচ্চপদস্থ কর্মকর্তারা, আমন্ত্রিত অতিথিরা, অভিভাবকেরা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীরা।

এ কার্নিভালে বিজনেস ডিবেট, বিজনেস কেসস্টাডি, বিজনেস অলিম্পিয়াড, গেস দ্যা লোগো, সেল মি দিস, প্রোডাক্ট ফটোগ্রাফি, বিজনেস বেজড ওয়াল ম্যাগাজিন, স্ক্রাপবুক ও স্টার্টআপ বিজনেস আইডিয়াসহ ১৫টি ইভেন্টে দেশের শতাধিক খ্যাতনামা স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের দুই সহস্রাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করবে।

 স্মার্ট বাংলাদেশের ভবিষ্যৎ পরিকল্পনায় ব্যবসায় উদ্যোক্তা হয়ে ৪র্থ শিল্পবিপ্লবে তরুণ প্রজন্মকে সম্পৃক্ত করা এবং ২০৪১ খ্রিষ্টাব্দের রূপকল্প বাস্তবায়নে নবীনদের উৎসাহিত করতেই এই বিজনেস কার্নিভালের আয়োজন করা হয়।

জনপ্রিয়