ঢাকা সোমবার, ২০ মে ২০২৪ , ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

কাঁঠালিয়ায় শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ 

শিক্ষা

আমাদের বার্তা, কাঁঠালিয়া (ঝালকাঠি)

প্রকাশিত: ১৯:১৯, ১৫ মে ২০২৪

সর্বশেষ

কাঁঠালিয়ায় শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ 

ঝালকাঠির কাঁঠালিয়ায় ভ্রাতৃত্বের বন্ধন নামের একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানে উদ্যোগে উপজেলার চারটি শিক্ষা প্রতিষ্ঠানে ফলজ ও ঔষধি গাছের চারা রোপণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে মনস্বিতা মহিলা ডিগ্রি কলেজ ক্যাম্পাসে একটি কৃষ্ণচুড়া গাছ রোপন করে প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. নেছার উদ্দিন। 

ভ্রাতৃত্বের বন্ধন সংগঠনের বাস্তবায়নে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় মনস্বিতা মহিলা ডিগ্রি কলেজ, উত্তর তালগাছিয়া নেছারিয়া ফাজিল মাদরাসা, সবুরেন্নছা বালিকা মাদ্যমিক বিদ্যালয় ও আব্দুছ ছোমেদ মাধ্যমিক বিদ্যালয় চত্বরে এসব বৃক্ষরোপণ করা হবে। 

এ উপলক্ষে মনস্বিতা মহিলা ডিগ্রি কলেজ সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ একেএম কামরুজ্জামান। প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. নেছার উদ্দিন। সভায় বিশেষ অতিথি ছিলেন শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন। সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা সিদ্দিকুর রহমান, আব্দুছ ছোমেদ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়াউল হোসেন মাসুদ ও ভ্রাতৃত্বের বন্ধন সংগঠনের সাধারণ সম্পাদক মো. ইমরান হোসেন প্রমুখ।

জনপ্রিয়