ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪ , ৪ আষাঢ় ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

রাবিতে আরইউসিসি জব ফেয়ার

শিক্ষা

আমাদের বার্তা, রাবি

প্রকাশিত: ২১:৪৮, ১৮ মে ২০২৪

সর্বশেষ

রাবিতে আরইউসিসি জব ফেয়ার

ক্যাম্পাস থেকেই চাকরিতে প্রবেশের সুযোগ ও বিভিন্ন স্কিল সম্পর্কে জানানোর উদ্দেশে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শুরু হয়েছে দুই দিনব্যাপী ‘আরইউসিসি জব ফেয়ার-২০২৪’। বিশ্ববিদ্যালয়ের ইবলিশ চত্বরে এ আয়োজন করা হয়েছে। শনিবার (১৮ মে) এর উদ্বোধন করা হয়।
এ সময় বিশেষ অতিথি ছিলেন প্রফেসর মো. ওবায়দুর রহমান প্রামাণিক, কোষাধ্যক্ষ, রাজশাহী বিশ্ববিদ্যালয়; উপদেষ্টা সহযোগী অধ্যাপক ড. মো. জহুরুল আনিস, সহকারী অধ্যাপক সাদিকুল ইসলাম সাগর, সহকারী অধ্যাপক স্বপ্নীল রহমান এবং অধ্যাপক ড. মনিমুল হক।
২০১৩ খ্রিষ্টাব্দে প্রতিষ্ঠিত রাজশাহী ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাবের ১০ বছর পেরিয়ে গেছে। দীর্ঘ সময় ধরে রাজশাহী ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাব ৭টি সফল জব ফেয়ার ৭টি সফল ক্যারিয়ার ফেস্টের আয়োজন করেছে। তারই ধারাবাহিকতায় ১৮-১৯ মে ৮ম বারের মতো অনুষ্ঠিত হচ্ছে নাবিল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ নিবেদিত ‘আরিইউসিসি জব ফেয়ার-২০২৪’।
এই জব ফেয়ারে শিক্ষার্থীরা পাচ্ছেন ক্যাম্পাস থেকেই চাকরিতে প্রবেশের সুযোগ। পাশাপাশি স্কিল ডেভেলপমেন্ট সেশনে অংশ নিয়ে চাকরির জন্য কী কী বিষয় অত্যাবশ্যকীয় সে বিষয়ে রয়েছে জানার সুযোগ। এই বছর জব ফেয়ারে নাবিল গ্রুপ, মেঘনা গ্রুপ, আবুল খায়ের গ্রুপ, প্রাণ, পাঞ্জেরী, ইস্পাহানী, ম্যারিকোসহ ৩৭টিরও বেশি কোম্পানিতে প্রায় ২৫০’র বেশি শূন্যপদ রয়েছে।
উল্লেখ্য যে, এই নাবিল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ নিবেদিত ‘আরিইউসিসি জব ফেয়ার ২০২৪’। রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ রাজশাহীর সকল শিক্ষাপ্রতিষ্ঠানের অনার্স-মাস্টার্স পড়ুয়া শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত।

জনপ্রিয়