ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪ , ৪ আষাঢ় ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

যেকোনো সময় হতে পারে ৫ম গণবিজ্ঞপ্তির সুপারিশের ফল

শিক্ষা

আমাদের বার্তা প্রতিবেদক

প্রকাশিত: ১৮:২২, ১১ জুন ২০২৪

সর্বশেষ

যেকোনো সময় হতে পারে ৫ম গণবিজ্ঞপ্তির সুপারিশের ফল

আমাদের বার্তা প্রতিবেদক: ৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশ ফল প্রকাশ হতে পারে যেকোনো সময়। 

মঙ্গলবার (১১ জুন) বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

এনটিআরসিএ’র এক কর্মকর্তা জানান, প্রাথমিকভাবে বুধবার (১২ জুন) অথবা বৃহস্পতিবার (১৩ জুন) ৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশের ফল প্রকাশের সিদ্ধান্ত হয়েছিলো। ফল তৈরির কাজ পুরোপুরি শেষ হওয়ায় যেকোনো মুহূর্তে তা প্রকাশ করা হতে পারে। [inside-ad-1]

এ বিষয়ে এনটিআরসিএ’র সচিব জানান, ‘ঈদের ছুটি শুরুর আগেই ফল প্রকাশের সিদ্ধান্ত হয়েছে। যে কোনো মুহূর্তে তা প্রকাশ করা হতে পারে।’ প্রাথমিক সুপারিশের ফল ঈদের আগেই প্রকাশিত হবে বলেও জানান তিনি।

এর আগে গত ৩১ মার্চ বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ৯৬ হাজার ৭৩৬টি পদে শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এর মধ্যে স্কুল অ্যান্ড কলেজে ৪৩ হাজার ২৮৬টি এবং মাদরাসা ও কারিগরি প্রতিষ্ঠানে ৫৩ হাজার ৪৫০টি পদে শিক্ষক নিয়োগ দেওয়া হবে। ৫ম গণবিজ্ঞপ্তিতে আবেদন গ্রহণ শেষ হয়েছে গত ৯ মে। ১০ মে রাত ১২টা পর্যন্ত আবেদনের ফি জমা দিতে পেরেছেন আবেদনকারীরা।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

জনপ্রিয়