ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ ফাল্গুন ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

শুটিং নিয়ে অনেক ব্যস্ততা আমার: চমক

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৫০, ৭ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

শুটিং নিয়ে অনেক ব্যস্ততা আমার: চমক

ভালোবাসা দিবসের একটি নাটকে শুটিং করছিলেন অভিনেত্রী রোকাইয়া জাহান চমক। শুটিংয়ের ফাঁকে ক্ষণিকের বিরতি সেই ফাঁকে ফোন। ওপাশ থেকে চমক ফোন ধরেই চমক বললেন, শুটিং নিয়ে অনেক ব্যস্ত আছি। মাসের প্রায় প্রতিদিনই শুটিংয়ে অংশ নিতে হচ্ছে। 

কথা বলার ফাঁকেই জানালেন ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত নাটক নিয়ে। সেই সঙ্গে আরও জানালেন, এবারের ভালোবাসা দিবস উপলক্ষে তাঁর অভিনীত অর্ধডজন নাটক প্রচার হচ্ছে। এরই মধ্যে শুটিং শেষ করেছেন রুবেল আনুশ পরিচালিত‘তোমার প্রেমে অন্ধ’, সারোয়ার হোসেনের ‘ভালোবাসা তুমি আমি’,মোস্তফা তারিক হাদির ‘দ্য লাস্ট হানিমুন’ এবং পরিচালক বাপ্পি খানের একটি নাটক।  

চমক যে নাটকগুলো করছেন, তার সব কয়টিই প্রায় তরুণ নির্মাতাদের। তাঁর বিপরীতেও রয়েছেন তরুণ সব অভিনেতা। এই তরুণদের সঙ্গে কাজ করা নিয়ে চমক বললেন, ‘তরুণদের সঙ্গেই তো আমার কাজ করাহয় বেশি। সাধারণত ভালোবাসা দিবস উপলক্ষে তরুণরাই বেশি কাজ করছেন, তাই তাদের সঙ্গেই কাজটা বেশি হচ্ছে।’ 

ভালোবাসা দিবসের কাজ ছাড়াও তিন নারীর জীবনে ঘটে যাওয়া গল্প নিয়ে ফরহাদ আহমেদ নির্মিত ‘ক্রিমিনালস’নামের ক্রাইম থ্রিলার ওয়েবফিল্মেও কাজ করছেন চমক। যেটিতে চমক ছাড়াও কাজ করছেন তানজিকা আমিন, চমক, নীল হুরে জাহান, আবু হুরায়রা তানভীর, ইরফান সাজ্জাদ, শাহরিয়ার রানা। ওয়েব ফিল্মটির নির্মাতা প্রতিষ্ঠান আলফা আই স্টুডিও লিমিটেড।

জনপ্রিয়