ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪ , ৩০ চৈত্র ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

শিল্পী সমিতির নির্বাচন করবে না জায়েদ খান

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৪২, ২০ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

শিল্পী সমিতির নির্বাচন করবে না জায়েদ খান

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে। নির্বাচনের সময় যতই ঘনিয়ে আসছে, ততই বাড়ছে উৎসাহ ও উন্মাদনা। নির্বাচন ঘিরে অনেক তারকা এরই মধ্যে প্রস্তুতি সেরে ফেলেছেন। শোনা যাচ্ছে, মিশা সওদাগরকে সভাপতি ও মনোয়ার হোসেন ডিপজল সাধারণ সম্পদক হয়ে প্যানেল সাজাচ্ছে। এমন খবর আসার পর জায়েদ খানকে নিয়ে শুরু হয় আলোচানা। কারণ ডিপজল, মিশা ও জায়েদ এক হয়ে পূর্বের নির্বাচনগুলোতে অংশ নিয়েছিলেন।

দীর্ঘ এক দশক ধরে শিল্পী সমিতির নির্বাচন নিয়েই বেশি আলোচনায় এসেছেন জায়েদ খান। গত বছর নির্বাচন ঘিরেই ভাইরাল হয়েছেন। সেই নির্বাচন থেকে সরে দাঁড়ানোয় কৌতূহলী এই অভিনেতার সহকর্মী ও ভক্তরা। ‘জায়েদ খান কি তাহলে মাইনাস হতে যাচ্ছেন?’ সেই প্রশ্ন ঘুরেফিরে আসছে।

ব্যক্তিগতভাবেও ক্ষতিগ্রস্ত হওয়ার কারণে নির্বাচনে অংশ নিতে চাইছেন না জায়েদ খান। শুধু তাই নয়, শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিতে পরিবারেরও সম্মতি পাননি এই নায়ক। এমটাই উঠে এল তার কথায়।

গত বছর নির্বাচনের পর সাধারণ সম্পাদক পদ নিয়ে জটিলতা তৈরি হয়। সেই জটিলতা গড়ায় আদালত পর্যন্ত। সেখান থেকে নির্বাচিত জায়েদ খানের বিরুদ্ধে অভিযোগ এনে সাধারণ সম্পাদক পদে নিপুণকে জয়ী ঘোষণা করা হয়। সেই নির্বাচনে মিশা ও জায়েদ খান প্যানেল হয়েছিল।

পরবর্তী সময় প্রতিপক্ষ প্যানেল সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক নিপুণদের শপথ অনুষ্ঠান বয়কট করে মিশা-জায়েদ প্যানেল। সেই শপথ অনুষ্ঠানে এসে চমক সৃষ্টি করেন মিশা সওদাগর। এই নিয়ে মিশা-জায়েদ প্যানেলের মধ্যে কিছুটা দূরত্ব তৈরি হয়।

জনপ্রিয়