ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪ , ৩০ চৈত্র ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ম*দ থেকে রেহাই পেলেও মা*দ*ক মামলায় বিচার চলবে পরীমণির

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:২০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১১:২১, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

ম*দ থেকে রেহাই পেলেও মা*দ*ক মামলায় বিচার চলবে পরীমণির

অ্যালকোহল তথা মদের মামলা থেকে রেহাই পেলেও এলএসডি ও আইসের মতো মাদকের বিষয়ে চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে বিচার চলবে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলা বাতিল চেয়ে চিত্রনায়িকা পরীমণির আবেদন পর্যবেক্ষণসহ নিষ্পত্তি করে গতকাল বৃহস্পতিবার বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন। এর ফলে বিচারিক আদালতে মামলাটির কার্যক্রম চলবে বলে জানিয়েছেন সহকারী অ্যাটর্নি জেনারেল সেলিম আজাদ।

পরে পরীমণির পক্ষে মামলা পরিচালনাকারী সিনিয়র আইনজীবী জেড আই খান পান্না সাংবাদিকদের বলেন, অভিযোগগুলোর মধ্যে একটু গরমিল ছিল। ১৯ বা ১৭ বোতল অ্যালকোহল যেটা পাওয়া গেছে, এ তথ্যের ক্ষেত্রে গরমিল আছে। আদালত বিশ্বাস করেছেন যে, ভেতরে গরমিল আছে, গরমিল অর্থ বানোয়াট। তিনটি জব্দ তালিকার কোথাও এই অ্যালকোহলের লাইসেন্সের ব্যাপারে বলা নেই। এগুলো বলার পর হাইকোর্ট আইস ও এলএসডি মাদকের ব্যাপারে বিচারিক আদালতকে সিদ্ধান্ত নিতে দেন। তিনি আরও বলেন, অ্যালকোহলের লাইসেন্স থাকায় এবং জব্দ অ্যালকোহলের যথাযথ মাত্রা থাকায় অ্যালকোহলের বিষয়টিতে বিচার হবে না। তবে এলএসডি ও আইস নামক দুটি মাদকের বিষয়ে বিচারিক আদালতে বিচার চলবে।

২০২১ খ্রিষ্টাব্দের ৪ আগস্ট রাজধানীর বনানীতে পরীমণির বাসায় অভিযান চালায় র্যাব। দাবি করা হয়, সে সময় বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এ ঘটনায় করা মামলায় পরীমণিকে গ্রেপ্তার করা হয়। পরে তিনি জামিনে মুক্তি পান। একই বছরের ৪ অক্টোবর আদালতে পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। পরীমণিসহ তিনজনের বিচার শুরু হয় ২০২২ খ্রিষ্টাব্দের ৫ জানুয়ারি। এরপর মামলা বাতিল চেয়ে পরীমণি হাইকোর্টে আবেদন করেন।

জনপ্রিয়