ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪ , ৩০ চৈত্র ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

আগে কার সঙ্গে প্রেম করতেন আম্বানির ছেলের বউ

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:০৯, ২৬ মার্চ ২০২৪

সর্বশেষ

আগে কার সঙ্গে প্রেম করতেন আম্বানির ছেলের বউ

কিছু দিন আগেই গুজরাটের জামনগরে হইহই করে অনুষ্ঠিত হয়েছে রাধিকা মার্চেন্ট ও অনন্ত আম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠান। ওই অনুষ্ঠানে হাজির ছিলেন তিন খান থেকে শুরু করে হলিউডের সেলিব্রিটিরা।

অনন্ত আম্বানির হবু স্ত্রী রাধিকার প্রাক্তনও নাকি হাজির ছিলেন তার বিয়ের ওই অনুষ্ঠানে! বিভিন্ন ছবি ইঙ্গিত দিচ্ছে তেমনটাই। রাধিকার প্রাক্তনের নাম রোহন আগরওয়াল। ব্যবসায়ী পরিবারের সন্তান তিনি। শোনা যায়, ২০১৩ পর্যন্ত রোহনের সঙ্গে সম্পর্কে ছিলেন রাধিকা। পরে যদিও তাদের বিচ্ছেদ হয়ে যায়।

রাধিকা, রোহন ও অনমোল এই তিন বন্ধুর জুটি তাদের স্কুলেও ছিল বেশ জনপ্রিয়। বিচ্ছেদ হলেও এখনও প্রাক্তনের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন রোহন। বিয়ের প্রাক অনুষ্ঠানে নাচের অনুষ্ঠান করতেও দেখা গেছে তাকে।

আগামী ১২ জুলাই বিয়ে করতে চলেছেন রাধিকা ও অনন্ত। তাদের প্রাক বিবাহে শুধু যে বিনোদন জগতের মানুষ হাজির ছিলেন এমনটা কিন্তু নয়। হাজির ছিলেন বিল গেটস, মার্ক জাকারবার্গ‌ থেকে শুরু করে হলিউড গায়িকা রিহানা, আন্তর্জাতিক ডিজে একনসহ অনেকেই। পুরো মুম্বাই ফাঁকা করে বলিউডটাই যেন তিন চার দিন ধরে জামনগরেই এসে পড়েছিল। অনেকেই বলেছেন, প্রাক বিবাহেই এত আয়োজন, বিয়ের দিন তবে কী হবে?

জনপ্রিয়