ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪ , ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

বাংলা ছাড়ছেন মধুমিতা! ‘পাখি’র চোখ কোথায়?

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৯, ১৩ মে ২০২৪

সর্বশেষ

বাংলা ছাড়ছেন মধুমিতা! ‘পাখি’র চোখ কোথায়?

ওপার বাংলার আলোচিত অভিনেত্রী মধুমিতা সরকার নাকি বাংলা ছাড়ছেন। এমন খবর এখন টলিউডের বাতাসে ভাসছে। সেই সূত্র ধরে ভক্তদের মনে সম্পূরক প্রশ্ন—‘পাখি’র চোখ এখন কোথায়?

গত বছরই শোনা গিয়েছিল বলিউডে পাড়ি দিচ্ছেন মধুমিতা। রতি অগ্নিহোত্রীর ছেলে তনুজ ভিরওয়ানির বিপরীতে নাকি সেখানে বড় ব্রেক পেতে চলেছেন অভিনেত্রী। হিন্দি ওয়েব সিরিজ, একটি বলিউড সিনেমার প্রস্তাব পেয়েছেন মধুমিতা সরকার। সেই জন্যই আপাতত কলকাতা, টলিউড ছেড়ে মুম্বাই পাড়ি দিতে চলেছেন অভিনেত্রী। 

সব ঠিক থাকলে, চলতি মে মাসেই মায়ানগরীতে পাড়ি দিতে চলেছেন মধুমিতা। সেখানে ওয়ার্কশপ করবেন। হিন্দি ভাষার প্রশিক্ষণও নেবেন। 

তবে বলিউডে ক্যারিয়ার গড়ার শুরুতেই কিন্তু মধুমিতার হাতে ‘ডবল সুযোগ’! নতুন ইনিংসের জন্য নিজেকে প্রস্তুতও করছেন মধুমিতা। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজের জন্যও প্রাথমিক পর্যায়ে নির্বাচিত হয়েছেন তিনি। তবে মধুমিতাকে সেই সিরিজের জন্য অডিশন দিতে হবে বলেই এখনই বিশদ তথ্য ফাঁস করতে নারাজ অভিনেত্রী।

ভারতীয় সংবাদ মাধ্যমের কাছে অভিনেত্রী জানিয়েছেন, ইচ্ছে ছিল আগাগোড়া বলিউডে কাজ করার। কিন্তু মুম্বাই গিয়ে কখনও চেষ্টা করা হয়নি। কিন্তু এই নতুন সুযোগ এলো কীভাবে? মধুমিতার মন্তব্য, চিনি ছবির একটি ভাইরাল রিল দেখেই নির্মাতারা তার সঙ্গে যোগাযোগ করেছিলেন। নতুন সুযোগের জন্য সামাজিক মাধ্যমকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

শুধু কি তাই? ‘পাখির চোখ’ রয়েছে দক্ষিণী সিনেইন্ডাস্ট্রির দিকেও। সব ভাষার সিনেমা দেখতে অভ্যস্ত মধুমিতা জানিয়েছেন, সব ইন্ডাস্ট্রিতেই কাজ করতে চান তিনি। বলিউড হোক বা দক্ষিণী ইন্ডাস্ট্রি, নতুন চ্যালেঞ্জ নিতে প্রস্তুত মধুমিতা সরকার।
 

জনপ্রিয়