ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪ , ৪ আষাঢ় ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ভাঙা হাত নিয়েও কানের লাল গালিচায় আলোকিত ঐশ্বরিয়া

বিনোদন

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ১৭:৫৪, ১৮ মে ২০২৪

সর্বশেষ

ভাঙা হাত নিয়েও কানের লাল গালিচায় আলোকিত ঐশ্বরিয়া

হাতে প্লাস্টার নিয়েই কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় হেঁটে সবাইকে তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। ২০০২ খ্রিষ্টাব্দ থেকে প্রায় প্রতি বছরই এই উৎসবের লাল গালিচায় নজর কেড়েছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন।

ভারতীয় গণমাধ্যম ‘দ্য ওয়াল’ এর তথ্যমতে, তিনিই একমাত্র ভারতীয় অভিনেত্রী, যিনি ধারাবাহিকভাবে কানের মঞ্চে গেছেন। একইভাবে এবছরও তার কোন ব্যতিক্রম হয় নি। ব্যক্তিজীবনে যতই ঝড়ঝাপটা আসুক না কেন, কান চলচ্চিত্র উৎসবের মঞ্চে তার কোনও প্রভাব পড়তে দেন নি ঐশ্বরিয়া । এবার তার উৎকৃষ্ট প্রমান, তিনি হাতে প্লাস্টার নিয়েই লাল গালিচায় হেঁটে যেন সবাইকে চমকে দিলেন। আর তার ছায়াসঙ্গী হয়ে রইলেন কন্যা আরাধ্যা।

বৃহস্পতিবার ২০২৪ এর ৭৭তম কান চলচ্চিত্র উৎসবে উপস্থিত ছিলেন ঐশ্বরিয়া। প্রতিবারই তার সাজ নিয়ে থাকে অনুরাগীদের আগ্রহ । এবারও তার ফ্যাশন, পোশাকে মুগ্ধ হন সবাই। তবে দর্শকের চোখ ছিলো বার বার তার ডান হাতের দিকে। কারণ সেই হাতে চোট নিয়েই কানের মঞ্চে হাজির হয়েছেন তিনি।

কান চলচ্চিত্র উৎসব মঞ্চে এবার কালো রঙের ‘করসেট’ গাউন পরেছিলেন ঐশ্বরিয়া। লম্বা এ পোশাকটি বহন করার জন্য একাধিক লোক থাকলেও কন্যা আরাধ্যা নিয়েছিল বড় দায়িত্ব। মাকে যত্ন সহকারে সিঁড়ি দিয়ে ধরে ধরে নামায় সে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে । আরাধ্যাকে খুব একটা ক্যামেরার সামনে দেখা না গেলেও পাপারাৎজ্জিদের ক্যামেরায় উঠে এসেছে তার সাবলীল ভঙ্গি।

৫৫তম কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে ভারী সোনার গহনা পরে ঐশ্বরিয়া আত্মপ্রকাশ করেছিলেন । আর তারপর থেকেই তাকে ধারাবাহিকভাবেই দেখা যায় এই বিশ্বখ্যাত ফিল্ম ফেস্টিভালে। গত কয়েক বছরে লোরিয়াল প্যারিসের অন্যতম ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে উপস্থিত হয়েছেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ।

জনপ্রিয়