ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪ , ৪ আষাঢ় ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

হৃত্বিককে নিয়ে যা বললেন প্রাক্তন স্ত্রী

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৮, ২০ মে ২০২৪

সর্বশেষ

হৃত্বিককে নিয়ে যা বললেন প্রাক্তন স্ত্রী

বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশন রঙিন পর্দায় পদার্পণ করেন ‘কাহো না পেয়ার হে’ ছবির মাধ্যমে। এরপর দর্শক মহলে ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন। বাবা অভিনেতা রাকেশ রোশন এই ছবির পরিচালনা করেছিলেন।

ব্যক্তি জীবনে বিয়ে করেছিলেন প্রেমিকা সুজান খানকে। এরপর তাদের ঘরে আসে দুই পুত্র সন্তান রেহান এবং হৃদান। কিন্তু  ২০১৩ খ্রিষ্টাব্দ থেকেই আলাদা থাকতে শুরু করেছিলেন হৃত্বিক এবং সুজন। ২০১৪ খ্রিষ্টাব্দে তাদের আইনি বিচ্ছেদ ঘটে। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রায় ৮-৯ বছর পর বিবাহবিচ্ছেদের কারণ সম্পর্কে খোলামেলা কথা বলেছেন। 

সাক্ষাৎকারে সুজান বলেন, ‘আমরা একে-অপরকে খুবই সম্মান করি। আমাদের মধ্যে বিবাহবিচ্ছেদের কারণ যদি জানতে চান, তা হলে বলব, সেই টান আর ছিলই না। অনেকটা সময় পর আমরা উপলব্ধি করেছিলাম, আমরা আলাদা থাকলেই ভাল থাকব। ফলে এই সিদ্ধান্তে উপনীত হয়েছিলাম যে, ডিভোর্সটাই চূড়ান্ত।’

উল্লেখ্য, রাকেশ রোশনের হাত ধরেই বলিউডে পা রাখেন হৃত্বিক। তারপর বেশ কিছু ছবি করেছিলেন তিনি, কিন্তু হিট হয়নি। ২০০৩ খ্রিষ্টাব্দে ফের রাকেশের পরিচালনায় ‘কোই মিল গায়া’ সিনেমার মাধ্যমে কামব্যাক হয় তার।

তারপর আসে কৃষ ফ্র্যাঞ্চাইজি। এবার আসতে চলছে কৃশ ৪। হৃত্বিককে পর্দায় শেষ দেখা যায় ২০১৯ খ্রিষ্টাব্দে ওয়ার সিনেমাতে। ২০০৬ খ্রিষ্টাব্দে মুক্তি পায় কৃশ। ২০১৩ খ্রিষ্টাব্দে আসে কৃশ ৩। 

জনপ্রিয়