ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪ , ৪ আষাঢ় ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

মঞ্চের পেছনে পরীমণি, তার সাথে কে?

বিনোদন

আমাদের বার্তা প্রতিবেদক 

প্রকাশিত: ১৮:১৮, ৮ জুন ২০২৪

সর্বশেষ

মঞ্চের পেছনে পরীমণি, তার সাথে কে?

তারকাদের হাঁট বসেছিল রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’তে।  যেখানে উপস্থিত ছিলেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। 

এদিন একঝাঁক নায়িকাদের সঙ্গে নিয়ে র‌্যাম্পে হেঁটেছেন এই তারকা। শাকিবের সঙ্গে র‌্যাম্পে হেঁটেছেন বিদ্যা সিনহা মিম, পূজা চেরী, সাবিলা নূর, পরীমণি, তানজিন তিশা। এছাড়াও ছিলেন নায়ক ইমন।   

মাত্রই ‘তুফান’ সিনেমার অভিনয় শেষ করে দেশে ফিরেছেন শাকিব। অনুষ্ঠানে তার লুক ছিল আলাদাভাবে নজর কাড়ার মতো। 

মঞ্চে নায়িকাদের নিয়ে র‌্যাম্পে হাঁটার আগেই ব্যাকস্টেজে শাকিব খানের সঙ্গে দেখা হয় পরীমণির। ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়কের দেখা পেয়েই তাকে জড়িয়ে ধরতে দেখা যায় নায়িকাকে। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সময়ের আলোচিত এই দুই তারকার আলিঙ্গনের সেই মুহূর্ত। শাকিব-পরীমণিকে একসঙ্গে দেখে দুজনের ভক্তরাও বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন। 

এদিকে অনুষ্ঠানে র‌্যাম্পে বেশ গ্ল্যামার লুকে দেখা গেছে এই তারকাদের। শাকিবের পরনে ছিল ‘লিলি’র লোগো সম্বলিত সাদা একটি স্যুট। নীল আর সাদায় সেজেছিলেন তিনি। চুল ছিল লম্বা, চোখে সানগ্লাস। 

শাকিবকে এমন ভিন্নভাবে তুলে ধরার মূল কারিগর ছিলেন আয়োজকদের একজন ফ্যাশন ডিজাইনার ও চলচ্চিত্র প্রযোজক পিয়াল হোসেন।

শুক্রবার (৭ জুন) সন্ধ্যার পর থেকেই মূল আয়োজন শুরু হয়। নামকরা সব কোরিওগ্রাফারদের নির্দেশনায় র‌্যাম্পে হেঁটেছেন দেশের নামকরা মডেল ও শোবিজ তারকারা।

তাদের মধ্যে ছিলেন সজল, নিরব, গোলাম কিবরিয়া তানভীর, সাঞ্জু জন, রাহা তানহা খান, রুকাইয়া জাহান চমক, মন্দিরা চক্রবর্তী, সামিয়া অথৈসহ অনেকে।

জনপ্রিয়