ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

গাজায় গণহ*ত্যা বন্ধে শেখ হাসিনার বক্তব্য দৃঢ়তার প্রতীক

জাতীয়

আমাদের বার্তা প্রতিবেদক  

প্রকাশিত: ১৬:৫১, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৬:৫২, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

গাজায় গণহ*ত্যা বন্ধে শেখ হাসিনার বক্তব্য দৃঢ়তার প্রতীক

জার্মানির মিউনিখে নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগদান বাংলাদেশের জন্য অত্যন্ত সম্মানের বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ফিলিস্তিনের গাজায় গণহত্যা বন্ধে মিউনিখে দেওয়া শেখ হাসিনার বক্তব্য বঙ্গবন্ধু কন্যার দৃঢ়তার প্রতীক।

আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। 

এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের জানান, ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির সঙ্গে বাংলাদেশের প্রধানমন্ত্রীর বৈঠকে রাশিয়ার সঙ্গে ঐতিহাসিক সুসম্পর্কে কোনো প্রভাব পড়েনি। এ বিষয়ে বাংলাদেশের রাশান দূতাবাসের অবস্থান অত্যন্ত ইতিবাচক বলেও মন্তব্য করেন তিনি। 

অপর এক প্রশ্নের জবাবে মুক্তিযুদ্ধে আওয়ামী লীগের অবস্থান প্রসঙ্গে বিএনপি নেতাদের বক্তব্যকে পাগলের অসংলগ্ন প্রলাপ বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের। 

জাতীয় পার্টিতে সাম্প্রতিক সময়ের রাজনৈতিক দ্বন্দ্ব নিয়ে প্রশ্ন করলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এটি দলটির অভ্যন্তরীণ বিষয়। এতে সংসদে বিরোধী দলের অবস্থানে কোনো প্রভাব পড়বে না। 

জনপ্রিয়