ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪ , ৩০ চৈত্র ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

সহিং*সতা করলে বিএনপিকে পালাতে হবে: কাদের

জাতীয়

আমাদের বার্তা, কোম্পানীগঞ্জ (নোয়াখালী)

প্রকাশিত: ২০:৪৬, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

সহিং*সতা করলে বিএনপিকে পালাতে হবে: কাদের

বিএনপি ২৮ অক্টোবর পালিয়ে গেছে, আবারো আন্দোলনের নামে সহিংসতা করলে তাদেরকে পালাতে হবে। আগামী উপজেলা নির্বাচন আমরা সবার জন্য উন্মুক্ত করে দিয়েছি। গত জাতীয় সংসদ নির্বাচনে আমাদের প্রতীক ছিলো নৌকা মার্কা। আবার যারা স্বতন্ত্র নির্বাচন করেছে তাদেরকেও আমন্ত্রণ জানানো হয়েছে। বিএনপি জাতীয় নির্বাচনে না এসে যে ভুল করেছে, উপজেলা নির্বাচনে না এলে তাদের এই ভুলের খেসারত বহুদিন দিতে হবে।

সোমবার দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার মা বেগম ফজিলাতুন্নেছার ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা ১নং ওয়ার্ডের নিজ বাড়িতে কুলখানি শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন।

তিনি বলেন, আমি নিশ্চিত বলতে পারি, গত ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে আমার নেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে বাংলাদেশের আপামর জনগণ নারী-পুরুষ যেভাবে ভোট দিয়েছে, যারা প্রথম ভোটার হয়েছে, তারা যেভাবে ভোটে অংশগ্রহণ করেছে, আগামী উপজেলা নির্বাচনে এর চেয়ে বেশি জনগণ অংশগ্রহণ করবেন।

এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-৬ আসনের এমপি মোহাম্মদ আলী, নোয়াখালী-১ আসনের এমপি খোরশেদ আলম, নোয়াখালী-৩ আসনের এমপি মামুনুর রশিদ কিরণ, ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল প্রমুখ।
এর আগে ওবায়দুল কাদের দুপুরে তার বাবা-মা’র কবর জিয়ারত করেন। এরপর তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।

জনপ্রিয়