ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪ , ৪ আষাঢ় ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

চাঁদা দিয়েই এতোদিন ব্যাটারিচালিত রিকশা চলেছে: রিজভী

জাতীয়

আমাদের বার্তা প্রতিবেদক

প্রকাশিত: ২০:৫৯, ২০ মে ২০২৪

সর্বশেষ

চাঁদা দিয়েই এতোদিন ব্যাটারিচালিত রিকশা চলেছে: রিজভী

এতোদিন ধরে ব্যাটারিচালিত রিকশা এমনি এমনি চলেনি। প্রশাসনের লোক, স্থানীয় যুবলীগ, ছাত্রলীগকে চাঁদা দিয়ে রিকশাগুলো চলেছে। এই রিকশাচালকদের ওপর সরকার স্টিমরোলার চালাচ্ছে। সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবে শ্রমিক দলের উদ্যোগে ‘আন্তর্জাতিক চা দিবস ও মুল্লুক চলো দিবস’ উপলক্ষে আয়োজিত মানববন্ধনে রাজধানীতে রিকশা বন্ধ প্রসঙ্গে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উদ্দেশে রিজভী প্রশ্ন করেন, এই ব্যাটারিচালিত রিকশা আমদানি করার লাইসেন্স ও সড়কে চলার অনুমতি কে দিয়েছে? সরকারই এসব অনুমতি দিয়েছে। গরিবের আহার কেড়ে নিয়ে স্বর্গে বেশি দিন বসবাস করা যাবে না।

রিজভী বলেন, ওবায়দুল কাদের সাহেব লাখ লাখ টাকা দামের ঘড়ি, সানগ্লাস পরেন। তিনি গরিব মানুষের মর্ম কীভাবে বুঝবেন। এখনো এ দেশের মানুষ নিপীড়িত ও নির্যাতিত। এক বেলা খাবারের জন্য তাদের নানা কৌশল অবলম্বন করতে হয়।

জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে এবং প্রচার সম্পাদক মনজুরুল ইসলাম মঞ্জুর সঞ্চালনায় মানববন্ধনে আরো বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, বিএনপির সহশ্রমবিষয়ক সম্পাদক হুমায়ুন কবির খান প্রমুখ।

জনপ্রিয়