ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪ , ২০ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ব্র্যাক ব্যাংক ফুটবল দলের ‘ট্যালেন্ট হান্ট’ 

বিবিধ

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ১৪:১৫, ২২ এপ্রিল ২০২৪

সর্বশেষ

ব্র্যাক ব্যাংক ফুটবল দলের ‘ট্যালেন্ট হান্ট’ 

ফুটবল টিম গড়তে সম্প্রতি এক ট্যালেন্ট হান্ট- এর আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক। গতবারের মতো এবারও আয়োজিত হচ্ছে ‘শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট ২০২৪’। টুর্নামেন্টের প্রস্তুতি হিসেবে, শুদ্ধাচার এবং সহকর্মীদের কল্যাণের প্রতি প্রতিশ্রুতির অংশ হিসেবে এই ট্যালেন্ট হান্ট আয়োজন করেছে ব্যাংকটি।

‘শুদ্ধাচার’, ব্র্যাক ব্যাংকের মূল্যবোধগুলোর অন্যতম, যার ব্যাপ্তি রয়েছে ব্যাংকের প্রতিটি কার্যক্রমে। ফুটবল দল গঠনে সবার জন্য সমান সুযোগ ও স্বচ্ছতা নিশ্চিত করতে দেশজুড়ে ব্যাংকের ফুলটাইম কর্মীদের অংশগ্রহণের মধ্য দিয়ে এই ট্যালেন্ট হান্টের আয়োজন করা হয়। দলে স্থান-প্রত্যাশী ব্যাংকের প্রায় ১০০ জন কর্মী চারদিন-ব্যাপী এই আয়োজনে অংশ নিয়ে নিজেদের ফুটবল দক্ষতা প্রদর্শন করেছেন। খেলোয়াড় নির্বাচনে এমন উদ্যোগ ব্যাংকের অন্তর্ভুক্তিমূলক সংস্কৃতির প্রতিফলন।

আসন্ন টুর্নামেন্টে ব্র্যাক ব্যাংকের হয়ে প্রতিনিধিত্ব করার জন্য ২০ জন প্রতিভাবান খেলোয়াড়কে বেছে নেয়া হয়েছে। দলের পারফরমেন্স এবং খেলোয়ারদের শারীরিক ও মানসিক সুস্থতার জন্য ব্র্যাক ব্যাংক সাফ “বি” (SAFF “B”) ডিপ্লোমাধারী একজন পেশাদার কোচও নিয়োগ দিয়েছে।

জনপ্রিয়