ঢাকা সোমবার, ২০ মে ২০২৪ , ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের ২৩ বছর পূর্তি 

বিবিধ

আমাদের বার্তা ডেস্ক 

প্রকাশিত: ২০:৪২, ৯ মে ২০২৪

সর্বশেষ

শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের ২৩ বছর পূর্তি 

শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের ২৩ বছর পূর্তি উদযাপন উপলক্ষে বৃহস্পতিবার করপোরেট প্রধান কার্যালয়সহ ব্যাংকের সকল শাখা ও উপ-শাখায় পবিত্র কোরআন খতম এবং দো’আ মাহ্ফিল এর আয়োজন করা হয়। উক্ত দো’আ মাহ্‌ফিলে দেশ ও জাতির বৃহৎ কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়। পরবর্তীতে করপোরেট প্রধান কার্যালয়ের পর্ষদ সভা কক্ষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে ২৩ বছর পূর্তি উদযাপন করা হয়।
শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি এবং বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, পরিচালকবৃন্দ মো. সানাউল্লাহ সাহিদ, আক্কাচ উদ্দিন মোল্লা, ইঞ্জি. মো. তৌহীদুর রহমান, আব্দুল হালিম, ফকির আখতারুজ্জামান, খন্দকার শাকিব আহমেদ এবং ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দীন আহমেদ ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত দো’আ মাহ্ফিলে অংশগ্রহণ করে ব্যাংকের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।  

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ, এস.এম. মঈনুদ্দীন চৌধুরী, মিঞা কামরুল হাসান চৌধুরী ও এম. আখতার হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ ইমতিয়াজ ইউ. আহমেদ, এম.এম. সাইফুল ইসলাম ও মোস্তফা হোসেনসহ করপোরেট প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধান ও কর্মকর্তারা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা এবং অনুষ্ঠানে দো’আ ও মোনাজাত পরিচালনা করেন ব্যাংকের শরীয়াহ্ ইন্সপেকশন অ্যান্ড কমপ্লাইয়েন্স বিভাগের প্রধান মাওলানা মো. ফরিদ উদ্দিন। 

জনপ্রিয়