ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪ , ৪ আষাঢ় ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ছাত্রদলের সাবেক সভাপতি-সহসভাপতির ওপর হা*মলা

বিবিধ

আমাদের বার্তা প্রতিবেদক 

প্রকাশিত: ১০:০৩, ২২ মে ২০২৪

সর্বশেষ

ছাত্রদলের সাবেক সভাপতি-সহসভাপতির ওপর হা*মলা

রাজধানীর সেগুনবাগিচায় শিল্পকলা একাডেমির সামনে হামলায় আহত হয়েছেন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণসহ দুইজন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ হামলার জন্য তারা ছাত্রলীগকে দোষারোপ করেছেন।

মঙ্গলবার (২১ মে) রাত ৯টার দিকে একাডেমির সামনে একটি চায়ের দোকানে আড্ডা দেওয়ার সময় বেশ কয়েকজন যুবক তাদের ওপর হামলা চালায়।

এতে ছাত্রদলের সাবেক সভাপতি ও বর্তমানে বিএনপির নির্বাহী কমিটির সদস্য শ্রাবণের সঙ্গে ছাত্রদলের সাবেক সহসভাপতি ঝলক মিয়া আহত হন। 

আহতদের ঢাকা মেডিকেলে নিয়ে আসা শাহবাগ থানার এসআই ইমন মোহাম্মদ ইশতিয়াক বলেন, রাত আনুমানিক ৯টার দিকে শিল্পকলা একাডেমির সামনে চায়ের দোকানের বেশ কয়েকজন যুবক এই দুজনকে মারধর করছিলেন। সে সময় সেখান থেকে তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসে পুলিশ।
তিনি বলেন, তবে কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

আহত সাবেক ছাত্রদল নেতা ঝলক বলেন, শিল্পকলা একাডেমির সামনে তারা কয়েক বন্ধু মিলে চা পানের সময় এ ঘটনা ঘটে।

এজন্য ছাত্রলীগ দায়ী করে তার অভিযোগ, “ছাত্রলীগের ১০-১৫ জন লাঠি-সোটা, হাতুড়ি, ধারালো অস্ত্র নিয়ে আমাদের উপরে অতর্কিত হামলা চালায়। এতে আমার মাথায় আঘাত লাগে। শরীরের বিভিন্ন স্থানে হাতুড়ি দিয়ে পিটিয়েছে তারা। আর সাবেক সভাপতি শ্রাবণ ভাইয়ের পিঠে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেছে তারা। পরে পুলিশ আমাদের উদ্ধার করে।”

আহত শ্রাবণ হাসপাতালে বলেন, হামলাকারীদের মধ্যে থেকে এক যুবক বলছিলেন তিনি স্থানীয় ছাত্রলীগের থানা ইউনিটের সভাপতি।

জনপ্রিয়