ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪ , ৪ আষাঢ় ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

প্রতিমন্ত্রীর বড় ভাই শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

বিবিধ

আমাদের বার্তা, গাজীপুর 

প্রকাশিত: ২০:০৯, ২৩ মে ২০২৪

আপডেট: ২০:১০, ২৩ মে ২০২৪

সর্বশেষ

প্রতিমন্ত্রীর বড় ভাই শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

গাজীপুরের শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর বড় ভাই অ্যাডভোকেট জামিল হাসান দূর্জয় নির্বাচিত হয়েছেন। তিনি প্রতিদ্বন্দ্বি প্রার্থীর চেয়ে ৬ হাজার ৬২৪ ভোট বেশি পেয়ে নির্বাচতি হয়েছেন। গত মঙ্গলবার রাতে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং উপজেলা নির্বাচনে সহকারী রিটার্নিং কর্মকর্তা শোভন রাংসা এ ফলাফল ঘোষণা করেন।

অ্যাডভোকেট জামিল হাসান দূর্জয় শ্রীপুর আসনের পাঁচবারের সংসদ সদস্য, সাবেক প্রতিমন্ত্রী প্রয়াত অ্যাডভোকেট রহমত আলী ছেলে। তার ছোট বোন অধ্যাপিকা রুমানা আলী টুসি এ আসন থেকে নির্বাচিত হয়ে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করছেন।

ঘোষিত ফলাফল অনুযায়ী চেয়ারম্যান পদে অ্যাডভোকেট জামিল হাসান দূর্জয় (ঘোড়া) প্রতীকে ৭০ হাজার ১৫৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটম প্রতিদ্বন্দ্বি সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল জলিল (আনারস) প্রতীক নিয়ে পেয়েছেন ৬৩ হাজার ৫৩২ ভোট।

নির্বাচনের ৬দিন আগে আচরণ বিধি ভঙ্গের অভিযোগে নির্বাচন কমিশন জামিল হাসান দুর্জয়ের মনোনয়ন বাতিল করেন। এরপর প্রচারের শেষদিনে উচ্চ আদালত থেকে প্রার্থীতা ফিরে পেলেও তিনি প্রচারণার সময় না থাকায় আর প্রচারণা করতে পারেননি।

ভাইস চেয়ারম্যান পদে গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসির মোড়ল (বই) নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৬৪ হাজার ৫৩ ভোট। তার নিকটম প্রতিদ্বন্দ্বি শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী কলেজের সাবেক ভিপি আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ (উড়োজাহাজ) প্রতীক পেয়েছেন ২৩ হাজার ৭৩৫ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেনসানজিদা রহমান (সেলাই মেশিন)। তিনি পেয়েছেন ২৩ হাজার ৯২৪ ভোট। তার নিকটম প্রতিদ্বন্দ্বি হালিমা খাতুন মৌসুমি (কলস) প্রতীক পেয়েছেন ১৪ হাজার ৮১৮ ভোট।

জনপ্রিয়