ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ফোন নিয়ে খেলতে গিয়ে লাখ টাকার খাবার অর্ডার করল শিশু

বিবিধ

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৬, ৪ ফেব্রুয়ারি ২০২৩

সর্বশেষ

ফোন নিয়ে খেলতে গিয়ে লাখ টাকার খাবার অর্ডার করল শিশু

বাবার মোবাইল ফোন নিয়ে খেলতে গিয়ে এক লাখ টাকার খাবার অর্ডার করে বসে ছয় বছরের এক শিশু। এর পরই শুরু হয় লঙ্কাকাণ্ড। খাবার অর্ডার করার পর পরই বাড়ির দরজায় হাজির হয় ডেলিভারি ম্যান। সম্প্রতি ‍যুক্তরাষ্ট্রের মিশিগানে এ ঘটনা ঘটে। 

ছয় বছর বয়সী শিশু মাসন শোবার আগে তার বাবার ফোন নিয়ে খেলছিল। একপর্যায়ে ফুড ডেলিভারি অ্যাপ গ্রুবহাবে প্রায় এক হাজার ডলারের খাবার অর্ডার করে বসে। গত শনিবার (২৮ জানুযারি) রাতে খাবার অর্ডার করার পর পরই বাড়ির দরজায় হাজির হয় ডেলিভারি ম্যান।

শিশুটির বাবা-মা জানান, তারা সিসিটিভির ফুটেজ থেকে দেখতে পান তাদের বাসার সামনে খাবার নিয়ে ডেলিভারি ম্যান এসেছে। কিন্তু তারা কিছুই বুঝে উঠতে পারছিলেন না।

শিশুটির বাবা সিএনএনকে দেয়া সাক্ষাৎকারে বলেন, এটা কী হচ্ছে? একজন গাড়ি চালককে জিজ্ঞাসা করলাম কেন আপনারা আমার জন্য এত খাবার নিয়ে এসেছেন? তখনই তিনি দেখতে পান তার ছেলে গ্রুবহাব অ্যাপ ব্যবহার করে খাবারের অর্ডার দিয়েছে।

তার ছেলে মাসন যে খাবারগুলো অর্ডার করেছে তার মধ্যে ছিল-চিংড়ি, শর্মা, সালাদ, চিকেন পিঠা মোড়ানো, স্যান্ডইউচ, মরিচের সস, আইসক্রিমসহ আরও অনেক খাবার। এছাড়া ৪০০ ডলারের পিৎজাও অর্ডার করা হয়।

এমন পরিস্থিতি দেখে শিশুটির বাবা রেস্টুরেন্টগুলোতে ফোন করে খাবার অর্ডার বন্ধ করতে বলেন। কেন এত খাবার পাঠানো হচ্ছে জানতে চান। কিন্তু রেস্টুরেন্ট থেকে তাকে জানানো হয় গ্রুবহাবের সঙ্গে যোগাযোগ করতে। পরে তারা এসব খাবার প্রতিবেশীদের মাঝেও বণ্টন করে দেন।

জনপ্রিয়