ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪ , ৭ শ্রাবণ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ঝড়ে লণ্ডভণ্ড স্টেডিয়াম, বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচ নিয়ে শঙ্কা

খেলা

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ১২:১৯, ৩০ মে ২০২৪

সর্বশেষ

ঝড়ে লণ্ডভণ্ড স্টেডিয়াম, বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচ নিয়ে শঙ্কা

ঝোড়ো আবহাওয়ায় প্রেইরি ভিউ স্টেডিয়াম লন্ডভন্ড হয়ে গেছে। যুক্তরাষ্ট্রের বিপক্ষে বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচও পরিত্যক্ত হয়েছে। শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের ম্যাচে আবহাওয়ার পূর্বাভাস কেমন থাকবে তা নিয়ে এখনও শঙ্কা রয়ে গেছে। 

ডালাসের প্রেইরি ভিউ স্টেডিয়ামে ম্যাচ চলাকালীন ঝড়ের তোপে মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে বাংলাদেশের আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। স্টেডিয়ামের বড় স্ক্রিনও ভেঙে গেছে। এই ঘটনা বাংলাদেশের বিশ্বকাপের জন্য কিছুটা শঙ্কার কারণ হয়ে দাঁড়িয়েছে। কারণ, এই মাঠেই ৭ জুলাই শ্রীলঙ্কার বিপক্ষে তাদের প্রথম ম্যাচ খেলবে টাইগাররা। 

এই মুহূর্তে স্টেডিয়ামের সংস্কার কাজ চলছে। বিশ্বকাপে পরিপূর্ণ প্রস্তুত অবস্থায় এই স্টেডিয়াম পাওয়া যাবে বলে আশ্বাস সকলের। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচটায় কোনোভাবেই পয়েন্ট হাতছাড়া করতে চাইবে না বাংলাদেশ। সেদিক বিবেচনায় চোখ থাকবে আকাশের দিকেও। তবে আবহাওয়ার পূর্বাভাসের দিকে তাকালে কিছুটা স্বস্তি পেতেই পারে বাংলাদেশ। দশ দিনের ব্যবধানে ডালাসের প্রেইরি অঞ্চলের আবহাওয়ার অনেকটা উন্নতি হবে বলে জানিয়েছে আবহাওয়া বিষয়ক একাধিক ওয়েবসাইট।

ধারণা করা হচ্ছে, স্থানীয় সময় ৭ জুলাই দিনে প্রেইরির তাপমাত্রা থাকবে ৩১° সেলসিয়াস। সন্ধ্যায় ম্যাচ শুরু হতে হতে যা ২৭ ডিগ্রিতে নেমে আসতে পারে। রাতে শিশিরের প্রভাব থাকার প্রবল সম্ভাবনা রয়েছে। বৃষ্টিপাতের খুব একটা সম্ভাবনা নেই। যদিও বাতাসে ৪৬ শতাংশ আর্দ্রতা আশা করছেন আবহাওয়াবিদরা। বাংলাদেশের আবহাওয়ার দিক থেকে খানিকটা নির্ভার হওয়ার সুযোগ থাকলেও মাঠ নিয়ে শঙ্কা থেকেই যাচ্ছে।

জনপ্রিয়