ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪ , ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

স্কুলে রূপচর্চা,  প্রধান শিক্ষিকার কামড়ে রক্তাক্ত সহ-শিক্ষিকা

আন্তর্জাতিক

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ০০:১০, ২০ এপ্রিল ২০২৪

সর্বশেষ

স্কুলে রূপচর্চা,  প্রধান শিক্ষিকার কামড়ে রক্তাক্ত সহ-শিক্ষিকা

পঠনপাঠন শিকেয় তুলে দিয়ে স্কুলে ‘ফেসিয়াল’ করতে ব্যস্ত ছিলেন প্রধানশিক্ষিকা। কিন্তু এই কর্মকাণ্ড দেখে ফেলায় এক সহ-শিক্ষিকাকে মারধরের পর কামড়ে রক্তাক্ত করলেন। ভারতের উত্তরপ্রদেশের উন্নাওয়ের একটি স্কুলে এই ঘটনা ঘটে।

অভিযুক্ত প্রধানশিক্ষিকার নাম সঙ্গীতা সিংহ। সহ-শিক্ষিকা আনাম খানের হাতে কামড়ে দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর, উন্নাওয়ের বিঘাপুর ব্লকের ডান্ডামু গ্রামের একটি স্কুলে এই ঘটনা ঘটেছে। জানা গিয়েছে, ক্লাসে পড়াতে না গিয়ে ওই সময় স্কুলের রান্নাঘরে যান প্রধানশিক্ষিকা। সেখানে এক মহিলাকে দিয়ে ফেসিয়াল করাচ্ছিলেন তিনি।

 

ক্লাসের সময় হয়ে যাওয়ায় প্রধানশিক্ষিকা না আসায় তাঁর খোঁজ পড়ে। তখনই সহ-শিক্ষিকা আনাম স্কুলের রান্নাঘরের দিকে যেতেই প্রধানশিক্ষিকাকে সেখানে দেখতে পান। তখন তিনি রূপচর্চায় ব্যস্ত ছিলেন। তাতে ব্যাঘাত ঘটতেই মেজাজ হারিয়ে ফেলেন প্রধানশিক্ষিকা। সহ-শিক্ষিকা সেই রূপচর্চার ভিডিয়োও করেছেন। আর এই ঘটনা দেখে সহ-শিক্ষিকার দিকে তেড়ে আসেন প্রধানশিক্ষিকা। কেন ছবি তুলছেন, কেন রূপচর্চায় ব্যাঘাত ঘটানো হয়েছে, সেই প্রশ্ন করতেই তর্কবিতর্ক শুরু হয়ে যায়। অভিযোগ, আচমকাই সহ-শিক্ষিকার উপর ঝাঁপিয়ে পড়েন প্রধানশিক্ষিকা। তাঁকে মারধরের পর হাতে কামড়ে দেন। সেই ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

ব্লক শিক্ষা আধিকারিক এই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন। বিঘাপুর থানায় প্রধানশিক্ষিকার বিরুদ্ধে একটি অভিযোগও দায়ের করা হয়েছে। সূত্র: আনন্দবাজার

 

জনপ্রিয়