ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪ , ৩০ চৈত্র ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

নলছিটিতে দুই হ*ত্যাকাণ্ড

দেশবার্তা

আমাদের বার্তা, ঝালকাঠি

প্রকাশিত: ২০:৪৩, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ২০:৪৩, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

নলছিটিতে দুই হ*ত্যাকাণ্ড

ঝালকাঠির নলছিটিতে দুই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। জানা যায়, নলছিটিতে ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক সমিতির সভাপতি ও শ্রমিকলীগ কর্মী ইমরান হোসেনকে (৩২) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। গত শনিবার রাতে নলছিটি পৌরসভার নান্দিকাঠি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইমরান হোসেন খাজুরিয়া এলাকার আব্দুর রশিদের ছেলে।

নলছিটি থানার ওসি মুরাদ আলী জানান, গত শনিবার রাতে পূর্ব শত্রুতার জের ধরে ইমরানকে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে রাস্তার পাশে ফেলে রাখে। স্থানীয়রা উদ্ধার করে নলছিটি উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় একজন কে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। 

এদিকে, উপজেলায় বাবাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে ছেলে রমজান হাওলাদারকে আটক করেছে পুলিশ।সোমবার দুপুরে উপজেলার ভারানি এলাকা থেকে তাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে হত্যাকাণ্ডে কথা স্বীকার করেছেন তিনি। 

পুলিশ জানায়, গত শনিবার রাতে দক্ষিণ রানাপাশা গ্রামের বাড়িতে খাবার খেয়ে ছেলে রমজান হাওলাদারের সঙ্গে ঘুমিয়ে ছিলেন বাবা খলিলুর রহমান। মধ্যরাতে ঘুমন্ত বাবাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে পালিয়ে যান রমজান। পরে গত রোববার সকালে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে ছেলে পলাতক ছিলেন। অভিযান চালিয়ে উপজেলা ভারানি এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। 

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী জানান, মরদেহ বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। 

জনপ্রিয়