ঢাকা সোমবার, ১৩ মে ২০২৪ , ২৯ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

বিইউপিতে অ্যাডভেন্ট ‘এইচআর ৩.০’

শিক্ষা

আমাদের বার্তা ডেস্ক 

প্রকাশিত: ২০:১৭, ২৮ এপ্রিল ২০২৪

সর্বশেষ

বিইউপিতে অ্যাডভেন্ট ‘এইচআর ৩.০’

বিইউপি হিউম্যান রিসোর্স অ্যান্ড লিডারশিপ ক্লাব কর্তৃক আয়োজিত ‘অ্যাডভেন্ট এইচআর ৩.০’, পাওয়ার্ড বাই ক্যাপ্টেইনস ওয়ার্ল্ড, সম্প্রতি অনুষ্ঠিত একটি অত্যন্ত যুগোপযোগী ইভেন্ট। এ ইভেন্ট গত এপ্রিল শুরু হয়ে করে গত ২৬ এপ্রিল গ্র্যান্ড ফিনালের মাধ্যমে বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনালে শেষ হয়। রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

শিক্ষার্থীদের মাঝে মানবসম্পদ বিষয়ে আগ্রহ সৃষ্টি করা এবং তাদের বাস্তবভিত্তিক সমস্যার সমাধান করিয়ে ভবিষ্যৎ কর্মক্ষেত্রের জন্য প্রস্তুত করে তোলাই এ আয়োজনের মূল লক্ষ্য।

রেজিস্ট্রেশনের মাধ্যমে বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে ২০০টির বেশি দল প্রথম রাউন্ড ‘আনলিশিং এইচআর ব্রিলিয়ান্স’ অংশগ্রহণ করে। তারা তাদের উদ্ভাবনী চিন্তাশক্তি কাজে লাগিয়ে একটি জটিল এইচআর বেইজড বিজনেস কেস-এর সমাধান করে মানবসম্পদ বিষয়ে তাদের জ্ঞানের প্রমাণ দেন।

এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনালের ফ্যাকাল্টি অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের ডিন ব্রিগেডিয়ার জেনারেল সাদাত হোসাইন, বিশেষ অতিথি ছিলেন এফবিএইচআরও’র ভাইস প্রেসিডেন্ট ফরিদ সোবহানি, হিউম্যান রিসোর্স অ্যান্ড লিডারশীপ ক্লাবের অ্যাডভাইজর এবং ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান লেফটেন্যান্ট কর্নেল লিয়ানা মামুন। 

এ সময় আরো উপস্থিত ছিলেন সম্মানিত ফ্যাকাল্টি, ক্লাব মডারেটর, স্পন্সর ও পার্টনার এর প্রতিনিধি এবং বিচারকরা।
 

জনপ্রিয়