ঢাকা সোমবার, ২০ মে ২০২৪ , ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ঝালকাঠিতে ছাত্রী ধ*র্ষণের মামলায় শিক্ষক গ্রেফতার

শিক্ষা

আমাদের বার্তা, ঝালকাঠি 

প্রকাশিত: ১৮:১২, ৯ মে ২০২৪

সর্বশেষ

ঝালকাঠিতে ছাত্রী ধ*র্ষণের মামলায় শিক্ষক গ্রেফতার

ঝালকাঠিতে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের মামলায় শিক্ষককে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার গৌতম মজুমদার (৩৭) ঝালকাঠি সদর উপজেলার গুয়াটন গ্রামের হেমায়েত উদ্দিন বিজ্ঞান শিক্ষায়াতনের সহকারী শিক্ষক। বুধবার রাতে গ্রেফতারের পর তাকে বৃহস্পতিবার সকালে সদর থানায় সোপর্দ করা হয়েছে জানায় র‌্যাব।

বরিশাল র‌্যাব—৮ সিপিএসসি কোম্পানী দেয়া প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, শিক্ষক গৌতম মজুমদার ওই ছাত্রীকে প্রাইভেট পড়ানোর ফাঁকে আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেল করে কৌশলে নিজ ভাড়া বাসায় ডেকে নিয়ে গত  ৩ মে সকালে সময় ফাঁকা বাসার দরজা বন্ধ করে ভিকটিমকে আটকে রেখে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক একাধিকবার ধর্ষণ করে। এক পর্যায়ে ভিকটিমের বাড়ি ফিরতে দেরি হওয়ায় ভিকটিমের বাবাসহ অন্যান্য আত্মীয়রা শিক্ষকের ভাড়া বাসায় গিয়ে বেলা ১১টা ভিকটিমকে উদ্ধার করে নিয়ে আসে। তবে আসামী কৌশলে ধর্ষণের ভিডিয়ো ও আপত্তিকর ছবি তুলে নিজের ব্যক্তিগত মোবাইল ও ল্যাপটপে সংরক্ষণ করে রাখে। এ ঘটনায় ভিকটিম ও তার পরিবার আইনের আশ্রয় নিতে চাইলে ধারণকৃত ভিডিয়ো এবং ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়াসহ প্রাণে মেরে ফেলার হুমকি দেয় শিক্ষক গৌতম।

পরে এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে ঝালকাঠি জেলার সদর থানায় ‘নারী ও  শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(১) ধারায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন, যার মামলা নং—০৭, তারিখ—০৬/০৫/২৪খ্রি:।

প্রেস বার্তায় আরও জানানো হয়, র‌্যাব—৮ সিপিএসসি, ক্যাম্প কতৃর্ক এ ঘটনার ছায়াতদন্ত ও গোয়েন্দা নজরদারির মাধ্যমে আসামীর অবস্থান সনাক্ত করে অভিযান পরিচালনা করে শিক্ষক গৌতম মজুমদারকে গ্রেফতার করা হয়।

 ঝালকাঠি সদর থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, সদর থানায় দায়ের হওয়া মামলায় বৃহস্পতিবার ওই শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জনপ্রিয়