ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪ , ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

শীর্ষস্থান হারালেন মোস্তাফিজ

খেলা

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৬:০১, ৫ এপ্রিল ২০২৪

সর্বশেষ

শীর্ষস্থান হারালেন মোস্তাফিজ

যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভিসার করতে দেশে ফিরেন মোস্তাফিজুর রহমান। এরই মধ্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান আসরে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় এক ধাপ নিচে নেমে গেলেন এই পেসার। টুর্নামেন্টটি শুরুর পর থেকেই সবার শীর্ষে ছিলেন টাইগার কাটার মাস্টার। 

বৃস্পতিবার (৪ এপ্রিল) পাঞ্জাব কিংসের বিপক্ষে ১ উইকেট পাওয়ায় ফিজের সমান ৭ উইকেট হয়েছে মুহিত শর্মার। তবে ইকোনোমিতে মোস্তাফিজের থেকে এগিয়ে থাকায় তাকে সরিয়ে শীর্ষে উঠেছেন মুহিত। যদিও এই সময়ের মধ্যে চেন্নাইয়ের কোনো ম্যাচ ছিল না।

আইপিএলের এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচেই বাজিমাত করেন মোস্তাফিজ। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে নতুন বলে রীতিমতো দুর্বোধ্য হয়ে ওঠেন এই পেসার। নিজের করা প্রথম দুই ওভারেই শিকার করেন ৪ উইকেট। সব মিলিয়ে ৪ ওভারে ২৯ রানের বিনিময়ে ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছিলেন এই বাঁহাতি।

দ্বিতীয় ম্যাচেও দুর্দান্ত বোলিং করেছেন ফিজ। গুজরাট টাইটান্সের বিপক্ষে ৪ ওভারে খরচ করেছেন মাত্র ৩০ রান। তুলে নিয়েছেন ২ উইকেট। আর তৃতীয় ম্যাচে কিছুটা খরুচে ছিলেন তিনি। ৪৭ রান দিয়ে শিকার করেন ১ উইকেট। সবমিলিয়ে আসরে ৩ ম্যাচে ৭ উইকেট নিয়ে এখন আসরের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি বাংলাদেশি এই পেসার।

আজ নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে নামবে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে মোস্তাফিজকে পাচ্ছেন না পাঁচবারের চ্যাম্পিয়নরা। চেন্নাইয়ের ম্যাচটি দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে হায়দরাবাদে।

জনপ্রিয়