ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ ফাল্গুন ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ইউএনওর গাড়ি খাদে, প্রকৌশলী নি*হত, ইউএনওসহ আ*হত ৩

দেশবার্তা

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: ১২:২৫, ৩ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১২:২৬, ৩ ডিসেম্বর ২০২৩

সর্বশেষ

ইউএনওর গাড়ি খাদে, প্রকৌশলী নি*হত, ইউএনওসহ আ*হত ৩

পঞ্চগড়ে তেঁতুলিয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাঁদে পড়ে গেলে এক উপজেলা প্রকৌশলী নিহত হয়েছেন। শনিবার রাতে সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের চাওয়াই সেতু সংলগ্ন চেকরমারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত আবু সাইদ ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলা এলজিইডির প্রকৌশলী। তিনি তেঁতুলিয়ায় বেড়াতে গিয়েছিলেন। এছাড়া দুর্ঘটনায় তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলে রাব্বি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল আমিন ও সহকারী প্রোগ্রামার নবিউল করিম সরকার আহত হয়েছেন।  

আহতদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে আল-আমিনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে তেঁতুলিয়া থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে তার গাড়িতে করে ওই কর্মকর্তারা পঞ্চগড়ে যাচ্ছিলেন। যাওয়ার পথে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের চাওয়াই সেতুর আগে চেকরমারী বাঁকে পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে রাস্তার নিচে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান পীরগঞ্জ উপজেলা প্রকৌশলী আবু সাঈদ।

পঞ্চগড়ের পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা জানান, দুর্ঘটনার পর আহতদের স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। দুর্ঘটনার খবরে পেয়ে আহত কর্মকর্তাদের দেখতে তিনি ও জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম হাসপাতালে যান বলেও জানান তিনি।

জনপ্রিয়