ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ ফাল্গুন ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

বরিশালে বালিকা উচ্চবিদ্যালয়ে শতবর্ষ উদযাপনে নতুন কমিটি 

দেশবার্তা

আমাদের বার্তা, বরিশাল

প্রকাশিত: ২১:১৬, ৮ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ২১:১৭, ৮ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

বরিশালে বালিকা উচ্চবিদ্যালয়ে শতবর্ষ উদযাপনে নতুন কমিটি 

শতবর্ষ পূর্তি উদযাপন ও পুনর্মিলনী সম্পন্ন করতে সাবেক শিক্ষার্থীরা পাল্টাপাল্টি কর্মসূচি নিয়ে নতুন উদযাপন কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে বরগুনা-২ আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা জলিকে আহ্বায়ক ও বেগম তফাজ্জেল হোসেন মানিক মিয়া মহিলা কলেজের সহকারী অধ্যাপক সানজিদা শাহনেওয়াজ লিজাকে সদস্য সচিব করে ১০৪ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। 

কমিটিতে যুগ্ম আহ্বায়করা হলেন-প্রাক্তন প্রধান শিক্ষিকা উম্মে বিলকিস, প্রফেসর শাহ সাজেদা, ডা. খালেদা খানম, সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ, বিলকিস জাহান শিরিন ও জান্নাতুন্নেছা নয়ন। তবে আগের কমিটির আহ্বায়ক প্রফেসর শাহ্ সাজেদাকে এ কমিটির যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

নতুন কমিটির আহ্বায়ক ও বরগুনা-২ আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা দৈনিক আমাদের বার্তাকে বলেন, শতবর্ষ পূর্তি অনুষ্ঠানে আমরা কোনো বিভেদ চাই না, সকলে মিলেমিশে আমরা একটি সুন্দর অনুষ্ঠান উপহার দিতে চাই।

সদস্য সচিব সানজিদা শাহনেওয়াজ লিজা বলেন, শতবর্ষ পূর্তি পুনর্মিলনী উদযাপন উপলক্ষ্যে গঠন করা কমিটির আহ্বায়কসহ কয়েকজনের দায়িত্ব অবহেলার কারণে আমরা সকলের সাথে সমন্বয় করে নতুন এই কমিটি গঠন করেছি। 
সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাবুবা হোসেন বলেন, এই আয়োজনে বিদ্যালয় যুক্ত নয়। ভেন্যু হিসেবে চাইলে বিদ্যালয় ব্যবহার করতে পারবে।

জনপ্রিয়