ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪ , ৯ জ্যৈষ্ঠ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

টাঙ্গাইলে কারাতে প্রতিযোগিতা 

দেশবার্তা

সিনিয়র রিপোর্টার, টাঙ্গাইল 

প্রকাশিত: ২১:০০, ২৩ মার্চ ২০২৩

সর্বশেষ

টাঙ্গাইলে কারাতে প্রতিযোগিতা 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় টাঙ্গাইলে দিনব্যাপী কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার জেলার আউটার স্টেডিয়ামে এই কারাতে প্রতিযোগিতার আয়োজন করে টাঙ্গাইল জেলা ক্রীড়া অফিস।

জেলার বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ৮০ জন বালক এবং বালিকাদের নিয়ে গত ৭ ফেব্রুয়ারি কারাতে প্রশিক্ষণের আয়োজন করেছিলো টাঙ্গাইল জেলা ক্রীড়া অফিস। প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে প্রতিযোগিতার আয়োজন করা হয়। 

প্রতিযোগিতায় নবীন বালক খেলোয়াড়দের মধ্যে সেরা খেরোয়াড় হন বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মোনতাসির আল তায়েব, দ্বিতীয় হন একই স্কুলের সালমান ইসলাম। নবীন বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন পুলিশ লাইন্স আদর্শ উচ্চ বিদ্যালয়ের মারিয়াম মেহজাবিন দিনা এবং রানার্স আপ হয়েছেন একই স্কুলের কারার তাসমিন নূর তিথি। 

এদিকে নিয়মিত কারাতে প্রশিক্ষণে অংশ নেয়া খেলোয়াড়দের মধ্যে বালকদের বিভাগে চ্যাম্পিয়ন হয় দিপ্ত রবিদাস এবং রানার্স আপ হয় গৌতম রবিদাস। 

বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হয় সৃষ্টি একাডেমি স্কুলের সিনথিয়া তালুকদার এবং রানার্স আপ হয় নিথুরী মিমি নকরেক। প্রতিযোগিতা শেষে খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান আনসারী। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা কারাতে কোচ শফিকুল ইসলাম লাবলু। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন টাঙ্গাইল জেলা ক্রীড়া অফিসার আল-আমিন।

জনপ্রিয়