ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

নেছারাবাদে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুতে গ্রেপ্তার 

দেশবার্তা

আমাদের বার্তা, পিরোজপুর 

প্রকাশিত: ২১:৪৪, ৬ জুন ২০২৩

সর্বশেষ

নেছারাবাদে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুতে গ্রেপ্তার 

পিরোজপুরের নেছারাবাদে ভুল চিকিৎসায় কলি বেগম (২১) নামের এক প্রসূতি নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
নিহত কলি বেগম জেলার নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের খলনি গ্রামের নুর আলম শেখের স্ত্রী। এ ঘটনায় নিহতের স্বামী বাদী হয়ে ওইদিন রাতেই নেছরাবাদ থানায় একটি মামলা দায়ের করেন। আর সোমবার গ্রেপ্তারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  
অভিযোগ সূত্রে জানা গেছে, গত রোববার সন্ধ্যায় ওই প্রসূতিকে উপজেলার সুঠিয়াকাঠি গ্রামের আব্দুর রহমান প্রাইভেট হাসপাতালে ভর্তির পর অপারেশন থিয়েটারে নেওয়া হয়। সেখানে ওই প্রসূতিকে সিজারিয়ান অপারেশনের প্রস্তুতি শেষে এনেসথেসিয়া দেওয়ার সময় তার অবস্থার অবনতি হলে তিনি মারা যান। এ ঘটনায় ওই রাত ১২টার দিকে নিহতের স্বামী নুর আলম শেখ বাদী হয়ে মামলা দায়ের করেন। এজাহারে ডাক্তার মানবিক সরকার, ডাক্তার আসাদ জামান, শেখ রিয়াজ উদ্দিন, সেবিকা শরীফা, সানজিদা, ইয়াসমিন ও হিসাব রক্ষক উম্মে সায়মার নাম উল্লেখ করে হাসপাতালটির অন্য সকল স্টাফদের অজ্ঞাতনামা আসামি করা হয়। পরে এ মামলায় ক্লিনিকের ডাক্তার মানবিক, হিসাবরক্ষক সায়েমাসহ চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। 
নেছারাবাদ থানার ওসি জানান, মৃতের স্বামী বাদি হয়ে মামলা দায়ের করেছেন। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছি।

জনপ্রিয়