ঢাকা মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ , ৩ আষাঢ় ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

নগদ মেগা ক্যাম্পেইনে জেতা পুরস্কার নিলেন বিজয়ীরা

অর্থনীতি

আমাদের বার্তা প্রতিবেদক 

প্রকাশিত: ০০:০০, ৩ এপ্রিল ২০২৩

সর্বশেষ

নগদ মেগা ক্যাম্পেইনে জেতা পুরস্কার নিলেন বিজয়ীরা

ঈদ সামনে রেখে ডাক বিভাগের সেবা নগদ লিমিটেড দিচ্ছে দারুণ মেগা অফার। যেখানে মেগা অফার হিসেবে থাকছে একটি বিএমডব্লিউ গাড়ি। এছাড়া অন্যান্য পুরস্কার জেতা যাবে প্রতিদিনই। অন্যান্য এই পুরস্কারের মধ্যে মোটরসাইকেল, টেলিভিশন, ফ্রিজ, মোবাইল ও ট্যাব জিতে নেয়া বিজয়ীরা অত্যন্ত আনন্দের সাথে তাদের পুরস্কার গ্রহণ করেছেন। 

ঢাকার বনানীতে নগদ লিমিটেডের প্রধান কার্যালয়ে রোববার এই পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ২৩, ২৪ ও ২৫ মার্চের পুরস্কার বিতরণ করা হয়। নগদ-এর চিফ কমার্সিয়াল অফিসার সাদাত আদনান আহমেদ, ইনোভেশন অ্যান্ড ইনসাইটস ডিভিশনের ডিরেক্টর মোহাম্মদ সোলাইমান, হেড অব কাস্টমার সার্ভিস কৌশিক সাহা, হেড অব বিটিএল অ্যান্ড ইভেন্টস ইমরান হায়দার ও হেড অব কমিউনিকেশন স্ট্রাটেজি মনসুরুল আজিজ এ সময় উপস্থিত ছিলেন।

মেগা পুরস্কারের অংশ হিসেবে মোটরসাইকেল জিতে নেন শহিদুল ইসলাম মামুন, রেফ্রিজারেটর নেন তাসলিমা, টেলিভিশন পুরস্কার পান ওমর ফারুক, সাফিন আল আনসার, নাসিম মণ্ডল, সজল রায় ও মোহাম্মদ ফারুক। এছাড়া মোবাইল ফোন গ্রহণ করেন মো. নাসির উদ্দিন, মো. আবুল কালাম আজাদ ও গোলাম সারওয়ার। নোটপ্যাড জিতে নেন মো. আবদুল্লাহ জাহেদ, নাসিম হায়দার, নজরুল ইসলাম ও মো. রেজাউল করিম জামান। 

পুরস্কার গ্রহণের পর মোটরসাইকেল বিজয়ী শহিদুল ইসলাম মামুন তার অনুভূতি প্রকাশ করেন। তিনি বলেন, তিনি ভাবতেও পারেননি মোটরসাইকেল জিতবেন। মোটরসাইকেল পেয়ে তার উপকার হলো। তিনি নগদ-এ আরো বেশি লেনদেন করবেন এবং এই মোটরসাইকেল তার দৈনন্দিন যাতায়াতে অনেক বেশি উপকার করবে বলে জানান। 

রেফ্রিজারেটর জিতে অনেকটা আশ্চর্য তাসলিমা। তিনি পেশায় একজন গৃহিনী। পুরস্কার জিতে তিনি অনেক খুশি। তিনি বললেন, তিনি নগদ ব্যবহার করেন তার ছেলের কল্যাণে। ছেলে নিয়মিত টাকা লেনদেন করেন নগদ-এর মাধ্যমে। যার কারণে তিনি এই রেফ্রিজারেটর জিতে নিতে পেরেছেন। 

পুরস্কার বিতরণ অনুষ্ঠানের এক ফাঁকে নগদ-এর চিফ কমার্সিয়াল অফিসার সাদাত আদনান আহমেদ বলেন, আমরা মানুষের মধ্যে আনন্দ ছড়িয়ে দিতে এবং মানুষকে ক্যাশলেস সোসাইটি গড়তে উৎসাহিত করছি। যার কারণে আমরা এই মেগা অফার দেয়ার উদ্যোগ নিয়েছি এবং বিপুল সাড়া পাচ্ছি। মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও বিজয়ীদের আনন্দ দেখে যা আমরা বুঝতে পারছি।

জনপ্রিয়